কালীপুজো জমজমাট ‘বাদাম কাকু’র! ‘ফ্রি সেলে কাঁচা বাদাম’ গান গেয়ে আবারও ভাইরাল হলেন নেটপাড়ায়

‘কাঁচা বাদাম দাদা কাঁচা বাদাম’ এই গানটি ভাগ্য খুলে দিল বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের। রাতারাতি সোশ্যাল মিডিয়ার শিরোনামে চলে যান। এই শিরোনাম আর জনপ্রিয়তা

Saranna

bhuban badyakar new song viral

‘কাঁচা বাদাম দাদা কাঁচা বাদাম’ এই গানটি ভাগ্য খুলে দিল বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের। রাতারাতি সোশ্যাল মিডিয়ার শিরোনামে চলে যান। এই শিরোনাম আর জনপ্রিয়তা তাঁকে গাড়ি দিয়েছে, বাড়ি দিয়েছে, সুখ দিয়েছে, স্বাচ্ছন্দ্য দিয়েছে, মানুষের ভালোবাসা দিয়েছে, আরও কত কিছুই না দিয়েছে। একটা গান তাঁকে আর পিছনে ফিরে তাকাতে দেয়নি।

সেলিব্রেটি ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) সুযোগ পেয়েছেন স্টুডিওতে গান রেকর্ডিং এর। আর এই রেকর্ডিং করেই এখন তাঁর সংসার চলছে। এবার তাঁর ভাগ্য আরও খুলে গেল। সুযোগ পেলেন নতুন গানের। ‘ফ্রি সেলে কাঁচা বাদাম’ (Free Sale Kacha Badam) নামক তাঁর এই গান কালি পূজার প্রত্যেক প্যান্ডেলে বাজছে। রবিবার রিলিজ হওয়ার সাথে সাথেই এই গানটাও বেশ ভাইরাল হয়েছে।

bhuban badyakar new song

গানটি লিখেছেন, এবং মিউজিকের দায়িত্বে রয়েছেন গোঁরাচাঁদ ব্যানার্জি। ডিরেক্টর, এডিটর এবং ক্যামেরার দায়িত্বে রয়েছেন শম্ভুনাথ রায়। বেঙ্গলি রিমিক্স মিউজিক স্টুডিও রবিবার এই নতুন গানটি রিলিজ করছেন। গানটির সাথে রয়েছে মানানসই মিউজিক, সে কারণেই গানটি এত জনপ্রিয়তা লাভ করেছে। সবার মুখে মুখে ফিরছে।

bhuban badyakar

অনেকেই ভেবেছিলেন স্রোতের জোয়ারে গা ভাসানো এই ভুবন বাদ্যকর বোধহয় হারিয়ে যাবেন। কারণ বিগত কয়েক মাস ধরে তার কোনও নতুন গান আসেনি। কিন্তু না, তিনি নিজেকে তৈরি করছিলেন এই নতুন গানের জন্য। হয়ত তিনি হারাবেননা কোনোদিন। কিন্তু বলা যায়না, স্রোত আর সময় তাঁকে কোনদিকে নিয়ে যায় সেটাই দেখার। তবে নেটিজেনরা বেশ খুশি তা তাদের কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে।

ভিডিওর সাথে রয়েছে এক হিরো আর এক হিরোইন। মাঝে মাঝে দেখা যাচ্ছে বাদাম কাকুকে। ভিডিও তে অনেক বেশি লাইকও হয়েছে। অনেক বেশি ভিউ এসেছে। এমনকি অনেকেই শেয়ার করেছেন। অনেকেই লিখেছেন, ‘খুব সুন্দর হয়েছে’। আর একজন লিখেছেন , ‘খুব ভালো হয়েছে, চালিয়ে যাও, তোমার গলায় আরও অনেক গান শুনতে চাই’।

আরও দেখতে পারেন