অনেকদিন পর আবারও জী তে ফিরছেন ‘এই ছেলেটা ভেল ভেলেটা’ খ্যাত অভিনেতা সোমরাজ মাইতি

‘এই ছেলেটা ভেলভেলেটা’ খ্যাত অভিনেতা সোমরাজ মাইতিকে (Somraj Maity) মনে পড়ে? ধারাবাহিক শেষ হয়েছে অনেক আগেই। এরপর তাঁকে দেখা গিয়েছিল, ‘জিয়ন কাঠি’, ‘কুঞ্জছায়া’ সহ একাধিক

Saranna

actor somraj maity coming back after long time

‘এই ছেলেটা ভেলভেলেটা’ খ্যাত অভিনেতা সোমরাজ মাইতিকে (Somraj Maity) মনে পড়ে? ধারাবাহিক শেষ হয়েছে অনেক আগেই। এরপর তাঁকে দেখা গিয়েছিল, ‘জিয়ন কাঠি’, ‘কুঞ্জছায়া’ সহ একাধিক ধারাবাহিকে। তবে বেশি জনপ্রিয়তা পেয়েছে, ‘এই ছেলেটা ভেলভেলেটা’ ধারাবাহিকে অভিনয় করে। তবে এই অভিনেতাকে আর দেখা যাচ্ছে না কেন? ধারাবাহিকে অভিনয় করা ছেড়ে দিলেন?

না ছাড়েননি, তিনি আবারও ফিরে আসছেন পর্দায়। তবে এটা ছোটো পর্দার হাত ধরে নয়, জি ফাইভ ওটিটির হাত ধরেই তিনি ফিরছেন। রাজা চন্দর ছবি ‘আম্রপালী’তে (Amrapali) দেখা মিলবে সোমরাজের। এছাড়াও দেখা মিলবে, বনি সেনগুপ্ত এবং আয়ুষীর। ত্রিকোণ প্রেমের কাহিনী। তবে প্রেমের পাশাপাশি দেখা যাবে রাজনৈতিক কাহিনী। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়কে।

somraj maity

ছোটো পর্দা ছেড়ে এখন ওয়েব দুনিয়াতেই মন দিয়েছেন সোমরাজ। এর আগেও তিনি অভিনয় করেছেন ওটিটিতে। পরিচালক সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর সঙ্গে চলো লেটস লিভ এবং ফিরে দেখায় কাজ করেছেন । এছাড়াও কাজ করেছেন বড় পর্দাতেও। সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহর জয় কালী কলকাত্তাওয়ালী তে দেখা মিলবে।

প্রথম থেকেই অভিনেতার ইচ্ছে ছিল, বড়পর্দায় কাজ করার। কিন্তু সুযোগ পেয়েছিলেন ছোট পর্দায়। টানা ছয় বছর অভিনয় করার পর, এখন ডাক পাচ্ছেন বড় পর্দায়। বেশ খুশি তিনি, কারণ তাঁর স্বপ্ন পূরণ হয়েছে। যেটা চেয়েছিলেন সেটা পেয়েছেন। তাহলে কি আর ছোটো পর্দায় অভিনয় করবেন না? হ্যাঁ সুন্দর চরিত্র এলে নিশ্চয়ই করবেন।

somraj maity coming back after long time

উল্লেখ্য, রিয়েল লাইফে প্রেম করছেন আয়ুষীর সাথে। টানা ছবছর ধরে সম্পর্কে রয়েছেন। আর সেই আয়ুষীর সাথেই জুটি বাঁধছেন আম্রপালি তে। বাস্তবএর প্রেম ফুটে উঠবে পর্দায়। বেশ মজাদারই হবে। এর আগে আয়ুষীর সাথে বনি জুটি বেঁধেছেন। আয়ুষীর সাথে জুটি বেঁধে সোমরাজের এটা প্রথম কাজ। তবে সোমরাজ জানিয়েছেন, পর্দায় আয়ুষী সহকর্মী, প্রেমিকা নন। কিন্তু ব্যক্তিগত জীবনে ও আমার প্রেমিকাই।

আরও দেখতে পারেন