ফুলঝুরির জীবনে ফিরছে অঙ্কুর? লালনের পরকীয়া দেখে বিরক্ত দর্শকেরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক, ‘ধূলোকণা’ (Dhulokona)। বর্তমানে ধারাবাহিকে বেশ রমরমা দৃশ্য চলছে। কেউ কেউ দেখে ভালো রিভিউ দিচ্ছেন, আবার কেউ কেউ ট্রোল করছেন। এই তো

Saranna

netizen wants ankur as fuljhuri's partner

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক, ‘ধূলোকণা’ (Dhulokona)। বর্তমানে ধারাবাহিকে বেশ রমরমা দৃশ্য চলছে। কেউ কেউ দেখে ভালো রিভিউ দিচ্ছেন, আবার কেউ কেউ ট্রোল করছেন। এই তো সম্প্রতি যে টিআরপি লিস্ট বেরিয়েছে, সবাই কে পিছনে ফেলে ধূলোকণা রয়েছে প্রথম স্থানে। যে মিঠাই প্রথমে থাকত, সেই মিঠাই এখন দশম স্থানে। কিন্তু ধূলোকণা প্রথমে।

কিছুদিন আগে দেখা যায়, লালনের সাথে বিয়ে হয় ফুলঝুরির। কিন্তু তাদের আলাদা করতে চড়ুই এর মা প্ল্যান করে লালনকে মেরে ফেলতে চায়। সমুদ্রে ঘুরতে গিয়ে তলিয়ে যায় লালন। ফুলঝুরির পড়নে আসে বিধবার বেশ। সিঁথির সিঁদুর মুছে যায়। বাড়ির সবাই জেনে যায় লালন মৃত। এমনকি জেনে যায়, এই অপরাধের পিছনে কে দায়ী।

dhulokona

কিন্তু ফুলঝুরি খুঁজে পায় লালন কে। সে এক ডাক্তারের বাড়ি রয়েছে। কিন্তু লালনের স্মৃতিভ্রম হয়েছে। সে কাউকে চিনতে পারেনা। এমতাবস্থায় সে ফুলঝুরিকেও চিনতে পারে না। ডাক্তারের মেয়ে তিতিরের সাথে তার বিয়ে হয়। কিন্তু ফুলঝুরির কথা মনে পড়তেই সে আবার ফিরে আসে ফুলঝুরির কাছে। ফুলঝুরির কাছে এসেও আবার তিতিরের কাছে যাওয়ার জন্য বলে।

এরকম খামখেয়ালি দেখে দর্শকরা রেগে যাচ্ছেন। তাই দর্শকরা বলছেন ফুলঝুরির একটা প্রেমিক আনা দরকার তবেই লালনের উচিত শিক্ষা হবে। ফুলঝুরির যার সাথে বিয়ে হওয়ার কথা ছিল, অর্থাৎ, অঙ্কুর ওরফে তথাগত মুখার্জিকে (Tathagata Mukherjee) আবার ফেরানো দরকার। অনেকেই এই সিরিয়ালের নিন্দা করেছেন।

dhulokona serial

 

একজন লিখেছেন, ‘ভালোই হবে ফুল আবার নতুন করে জীবন কাটাতে পারবে। লালন কে আর জাস্ট সহ্য হচ্ছে না।অনেকেই আবার তুলনা করেছেন আগেকার ধারাবাহিকের সাথে। আগেকার ধারাবাহিকের গল্প সুন্দর হয়। কিন্তু বর্তমানের গুলো শুধুই পরকীয়া। আবার কেউ ক্ষোভ উগরে দিয়েছেন স্বয়ং লীনা গাঙ্গুলীর উপর। এবার দেখা যাক, ফুলঝুরির জীবনে নতুন কেউ আসে নাকি।

তবে দর্শক এবার ফুলঝুরির একটু ভিন্ন রূপ দেখতে চান। তারা চান লালনকে সত্যিই যেন সে ডিভোর্স দিয়ে দেয়। লালনের এমন ঘন ঘন মন পরিবর্তন দর্শকের কাছে বিরক্তির কারণ হয়ে উঠছে। তবে এখনও ধূলোকনা প্রথম স্থানেই আছে টিআরপি তালিকায়। তাই এভাবেই গল্প এগোবে নাকি নতুন করে কোনো ট্র্যাক ধারাবাহিকে আনা হবে তা এখনই বোঝা যাচ্ছেনা।

আরও দেখতে পারেন