শুরুর আগেই বদল, পরিবর্তন করা হল ‘সোহাগ জল’ ধারাবাহিকের এই গুরুত্বপূর্ণ কুশলীকে!

সম্প্রতি জি বাংলায় (Zee Bangla) দেখা যাচ্ছে নতুন ধারাবাহিকের রমরমা। একটার পর একটা নতুন ধারাবাহিকের প্রোমো। দেখা গেছে নতুন দুটো ধারাবাহিকের প্রোমো আসতে, ‘নিম ফুলের

Saranna

the producer of sohag jal serial has changed

সম্প্রতি জি বাংলায় (Zee Bangla) দেখা যাচ্ছে নতুন ধারাবাহিকের রমরমা। একটার পর একটা নতুন ধারাবাহিকের প্রোমো। দেখা গেছে নতুন দুটো ধারাবাহিকের প্রোমো আসতে, ‘নিম ফুলের মধু’ আর ‘সোহাগ জল’ (Sohag Jol)। ইতিমধ্যেই দর্শকরা বেশ আপ্লুত, নতুন ধারাবাহিক, নতুন জুটি দেখে। এই দুই এর মধ্যে ইতিমধ্যেই সম্প্রচার হচ্ছে, নিম ফুলের মধু ধারাবাহিক। এখনও সম্প্রচার হয়নি, সোহাগ জলে।

এই ধারাবাহিকে জুটি হিসেবে দেখা মিলছে শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনার জুটি। ধারাবাহিকে এটা প্রথম জুটি। প্রথম প্রোমোতেই সকলের বেশ নজর কেড়েছিল। আগামী ২৮শে নভেম্বর থেকে রাত ৯টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। রাত ৯ টার এই পথ যদি না শেষ হয়, ধারাবাহিক শেষ হচ্ছে, তার বদলে দেখা মিলবে সোহাগ জলের।

sohag jol

শুরুতেই দেখা মিলেছে বিচ্ছেদের গল্প। আমরা সাধারণত দেখি শুরতেই দেখা মেলে মিলনের সুর, প্রেমের সুর। কিন্তু এই ধারাবাহিক তা কিন্তু করেননি। শুভ্র আর জয়ীর বিয়ে ভাঙা দিয়ে শুরু এই গল্পের কাহিনী। এত বছরের সংসার ছেড়ে যেতে চায় না জয়ী, তবুও চলে যেতে হচ্ছে , তাকে আটকায় শুভ্র। কিন্তু শেষপর্যন্ত কি আটকাতে পারবে শুভ্র। সেটা দেখতে হলে চোখ রাখতে হবে ধারাবাহিকে।

কিন্তু একটা নতুন সমস্যা হল, এটাই। প্রথমে যখন ধারাবাহিকের খবর প্রকাশ্যে আসে তখন শোনা যায়, সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা টেন্ট সিনেমা এই ধারাবাহিক আনছেন। কিন্তু সিরিয়াল প্রচারের সময় দেখা গেল অন্য কাহিনী। ধারাবাহিকের প্রযোজনা সংস্থা টেন্ট সিনেমা সিনেমা নয়। টেন্ট সিনেমা কাজ থেকে সরে গেছে।

জানা যাচ্ছে, এই ধারাবাহিকের প্রযোজনা সংস্থা বাংলা টকিজ। এই সংস্থা সম্প্রতি দেব এন্টারটেইনমেন্ট প্রাইভেট ভেঞ্চারসের যৌথ প্রযোজনায় রিলিজ করেছেন নতুন ছবি প্রজাপতি’। এমনকি সম্প্রতি শোনা যাচ্ছে, আয় তবে সহচরী ধারাবাহিকের টিপু এবং বরফিকে নিয়ে তিনি একটি নতুন ধারাবাহিক আনবেন। ইতিহাসে প্রথম, শুরুতেই বদলে গেল, ধারাবাহিকের গুরুত্বপূর্ণ পদ।

আরও দেখতে পারেন