আর নয় অভিনয়! এবার এক নতুন রূপে দর্শকের কাছে পৌঁছে যাবেন অভিনেত্রী মধুবনী, নিজেই দিলেন খবর

কিছু কিছু ধারাবাহিক আছে শেষ হয়ে যাওয়ার পরও যার রেশ রয়ে যায়। শুধু ধারাবাহিকের নয়, ধারাবাহিকের মানুষ গুলোর রেশ রয়ে যায়। যাদের বেশ পছন্দের আমাদের

Saranna

actress madhubani anounced to start her new vlog journey

কিছু কিছু ধারাবাহিক আছে শেষ হয়ে যাওয়ার পরও যার রেশ রয়ে যায়। শুধু ধারাবাহিকের নয়, ধারাবাহিকের মানুষ গুলোর রেশ রয়ে যায়। যাদের বেশ পছন্দের আমাদের তারা অনেক সময়, শিরোনামে উঠে আসেন নানান কারণে। হয়ত তাদের নতুন ধারাবাহিকে দেখা যায়না, কিন্তু তাদের কিছু কাজের জন্য তারা আবারও উঠে আসেন সংবাদ শিরোনামে। তেমনই একজন অভিনেত্রী হলেন মধুবনী গোস্বামী (Madhubani Goswami)।

এই অভিনেত্রীকে আমরা চিনি তোড়া হিসেবে। কারণ একসময়ের স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল, ‘ভালোবাসা ডট কম’ । এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় তোড়ার চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিক দিয়েই শুরু হয়েছিল অভিনয় যাত্রা। প্রথম ধারাবাহিক করেই বেশ হিট হয়ে যান। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি।

madhubani goswami

এই ধারাবাহিকে তোড়ার বিপরীতের চরিত্রের নাম ছিল ওম। ওমের চরিত্রে অভিনয় করেছিলেন রাজা গোস্বামী। এই রাজার সাথেই বিয়ের সম্পর্কে আবদ্ধ হয়েছেন তিনি। আজ ৭ বছর হয়ে গেল এখনও এই জুটি একই সাথে, পরস্পরের পাশে রয়েছেন প্রথম দিনের মত। টলিউডের হট কাপল, বলা যেতেই পারে।

তবে অভিনেত্রী তাঁর ছেলেকে নিয়ে এখন ব্যস্ত রয়েছেন, তাই অভিনয় করছেন না, তাঁর স্বামী রাজা অভিনয় করছেন । অভিনেত্রীর বক্তব্য, এমন অবস্থা তাদের হয়নি যে, তাঁকেও অভিনয় করতে হবে, তিনি হত উচ্চাকাঙ্ক্ষী নন। তাই তিনি ছেলে কেশবকে নিয়েই ব্যস্ত আছেন।

তবে আর একটা কাজও তারা করেন সেটা হল ইউটিউব ভ্লগ। নিত্যদিনের কাজকর্ম, ভালো থাকা মন্দ থাকা সবটাই শেয়ার করে থাকেন অনুরাগীদের উদ্দেশ্যে। খুব ভিউয়ার্স হয়, তাদের ভিডিওতে। সকলেই বেশ পছন্দ করেন। তবে অনুরাগীদের জন্য একটা সুখবর দিয়েছেন তারা।

ফেসবুকে লিখেছেন, ‘এখন থেকে তোমাদের ঠিকানায় পৌছে যাব আমরা Vlog করতে…জন্মদিনের Cake কাটা থেকে বিয়ের সিঁদুর দান, গৃহপ্রবেশ থেকে প্রাক্ বিবাহ অভিযান….যেকোন অনুষ্ঠান এ vlogging এর জন্য নিচের নাম্বার এ যোগাযোগ করুন’। একটা ফোন নম্বরও দিয়েছে তারা। সকলেই বেশ আগ্রহী এই খবরে।

আরও দেখতে পারেন