সিরিয়ালের লেডি রঞ্জিত মল্লিক! বেল্ট দিয়ে ভিলেন কে সায়েস্তা করল ‘খেলনা বাড়ি’র মিতুল

প্রত্যেক টি ধারাবাহিক নির্মাতারা চান, তাদের ধারাবাহিক সবসময় টিআরপি তালিকায় থাকুক শীর্ষে। তার জন্য তারা অনেক কিছু করে। অনেক ভাবে ধারাবাহিককে পরিচালনা করেন। ধারাবাহিকে আনেন

Saranna

khelna bari serial new promo viral

প্রত্যেক টি ধারাবাহিক নির্মাতারা চান, তাদের ধারাবাহিক সবসময় টিআরপি তালিকায় থাকুক শীর্ষে। তার জন্য তারা অনেক কিছু করে। অনেক ভাবে ধারাবাহিককে পরিচালনা করেন। ধারাবাহিকে আনেন নতুন নতুন টুইস্ট। আর যার জন্য অনেকেই সেই ধারাবাহিক দেখতে আগ্রহী হয়ে পড়ে। আবার অনেকেই ট্রোল করেন।

ট্রোল করলেও তো তারা ধারাবাহিক দেখেন। কারণ ধারাবাহিক না দেখলে তো ট্রোল করা যায়না। তাই তো নতুন টুইস্ট আনা হয় ধারাবাহিকে। জি বাংলার (Zee Bangla) একটি ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। সবেমাত্রই শুরু হয়েছে বলা যায় ধারাবাহিকটি। খুব বেশি মাস হয়নি। শুরু থেকেই টিআরপি তালিকায় ফলাফল টা খুবই খারাপ করেছে। কখনও ১০ আবার কখনও ৮ কখনও তাকে দেখা যায়না প্রথমে। আর তাই ধারাবাহিক নির্মাতা এনেছেন নতুন টুইস্ট।

khelna bari serial new promo

আমরা জানি, ধারাবাহিকের কাহিনী অনুযায়ী গল্পের নায়িকা মিতুল পাল একজন প্রতিমা শিল্পী। সে মাটির জিনিস পত্র বানায়, বিশেষত পুতুল। আর তার যে বাড়িতে বিয়ে হয়েছে, সেই বাড়ি এক বড় বিসনেস ম্যানের বাড়ি। আন্তর্জাতিক স্তরে মাটির তৈরি হরেক রকম জিনিসের ডিল করেন। এককথায় বলতে গেলে শ্বশুর বাড়ির পারিবারিক ব্যবসার সাথে যুক্ত রয়েছে সাধারণ ঘরের মেয়ে মিতুল পাল।

অনেক বাঁধা বিপত্তি পেরিয়ে মিতুল সুখে সংসার করছে। কিন্তু ওদের ভালো দেখতে চায়না, ইন্দ্রর বন্ধু অনুরাধা। ইন্দ্রকে নিজের করে পেতে আর মিতুলকে ইন্দ্রের জীবন থেকে সরিয়ে দিতে অনেক প্রচেষ্টাই করেছে অনুরাধা। কিন্তু মিতুলের বুদ্ধিমত্তার জন্য ওদের জীবনে কেউ ক্ষতি করতে পারে না।

সম্প্রতি যে প্রোমো ভিডিও পোস্ট হয়েছে, তাতে দেখা যাচ্ছে, কলির সাথে বিয়ে হচ্ছে অনির্বাণ নামক একটি ছেলের। ছেলেটি খুবই খারাপ, মিতুল সামনে এনেছে ছেলেটির আসল কীর্তিকলাপ। ছেলেটি আগে একটি মেয়ের জীবন নষ্ট করেছে, এবার কলির জীবন নষ্ট করতে চায়।

এই সত্যিটা সামনে আনে মিতুল। অনির্বান অস্বীকার করতে চাইলে তাকে শাস্তি দিতে উদ্যত হয় মিতুল। এবার মিতুল বেল্ট দিয়ে অনির্বাণকে শাস্তি দিতে উদ্যত হয়। তবে দর্শকের প্রশ্ন এরপর তাহলে কলির কী হবে? কলি কি মিতুল কে ভুল বুঝবে? সেটাই সময়েই বোঝা যাবে। বোঝাই যাচ্ছে, ধারাবাহিকে দেখা যাবে বেশ বড়সড় চমক। প্রোমোর মাধ্যমে যার ছোট্ট ঝলক সামনে এসেছে দর্শকের।

আরও দেখতে পারেন