শেষ হয়েও শেষ হবেনা উর্মি-সাত্যকির এই পথ! শেষটা মনে রাখবে সকলে, ভারাক্রান্ত মনে জানালেন অভিনেত্রী

ইদানীং একটা জিনিস দেখা যাচ্ছে, পুরানো ধারাবাহিকের বদলে নতুন ধারাবাহিক আসছে, আর পুরানো ধারাবাহিক গুলো শেষ না হওয়ার সত্ত্বেও জোর করে শেষ করে দেওয়া হচ্ছে।

Saranna

ei poth jodi na sesh hoy serial climax reveled by actors

ইদানীং একটা জিনিস দেখা যাচ্ছে, পুরানো ধারাবাহিকের বদলে নতুন ধারাবাহিক আসছে, আর পুরানো ধারাবাহিক গুলো শেষ না হওয়ার সত্ত্বেও জোর করে শেষ করে দেওয়া হচ্ছে। আর তাতেই ক্ষুব্ধ হচ্ছেন অনুরাগীরা। অনেকেই বলছেন, ধারাবাহিক যখন শেষই করে দেবেন, তাহলে শুরু করছেন কেন? আসলে তারা মানতেই পারছেন না, এই প্রসঙ্গ।

সম্প্রতি শেষ হচ্ছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক , ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoy)। ধারাবাহিকের শুরু থেকেই সাত্যকি আর উর্মিকে দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। বিশেষত উর্মির ছেলেমানুষি, ছটফটানি মানুষদের আকৃষ্ট করেছিল। আর অন্যদিকে সাত্যকির লুক দেখে মহিলা ফ্যানরা তো প্রেমেই পড়ে গিয়েছিল। ফলে দর্শকমহলে বেশ সমাদৃত হয়েছিল ধারাবাহিকটি।

suddenly ei poth jodi na sesh hoy director announced to quit1

ধারাবাহিকটির কাহিনী ছিল, একজন উচ্চবিত্ত পরিবারের মেয়ে উর্মি। তার কাকিমা অর্থাৎ মামনি তাকে দেখভাল করে। তবে সেই দেখভাল করাটা ছিল একেবারেই ভুল পথে। তিনি সবসময় উর্মির ক্ষতিই চেয়েছে। কিন্তু উর্মির সরল মন এটা কখনোই লক্ষ্য করেনি। আর এই উর্মির সাথেই পরিচিয় মধ্যবিত্ত পরিবারের ছেলে সাত্যকির। সে ট্যাক্সি ড্রাইভার। ট্যাক্সি চালিয়ে রোজগার করে। তার সাথেই বিয়ে হয় উর্মির। এইভাবেই গল্প এগোতে থাকে।

ধারাবাহিকটি যারা দেখেন, তারা জানেন, আগামী ১২ ই ডিসেম্বর শেষ হচ্ছে ধারাবাহিকের পথচলা। এই স্লটে আসছে নতুন ধারাবাহিক, ‘তোমার খোলা হাওয়া’। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে, ধারাবাহিকের অন্তিম পর্বের শ্যুটিং। কি রয়েছে ধারাবাহিকের শেষ দৃশ্যে? তা এখনও জানা যায়নি। তবে জানা যাচ্ছে, দুজনকে একসাথে দেখা যাবে এবং বলতে শোনা যাবে এই পথ যদি না শেষ হয়, শেষ হয়েও হইল না শেষ। এছাড়াও ধারাবাহিকের অন্তিম পর্বে উর্মির মধ্যে নতুন প্রাণের ঝলকের খবর দিতে চলেছেন তারা দর্শককে।

তবে শেষ হওয়ার আগে থাকছে নতুন চমক। শ্যুটিং এর শেষ দিনে উর্মি-সাত্যকির চোখে জল। শুধু উর্মি-সাত্যকির নয়, এই খবরে সবারই চোখে জল। এক অনুরাগী লিখেছেন, ‘আর কদিন চলতে পারতো, উর্মির কষ্টে কষ্ট পেয়েছি আবার হাসিতে হেসেছি, মেয়েটা এরকমই অভিনয় করে মনে দাগ কেটে দিয়েছে’।

আরও দেখতে পারেন