মিঠাইয়ের ‘পিপি’র চরিত্র ছেড়ে আবার এক নতুন চরিত্রে পর্দায় অভিনেত্রী অর্পিতা! রইল প্রোমো

যাদের অভিনয় কেরিয়ার অত্যন্ত সফল, তাদের একটা ধারাবাহিকের পর অপেক্ষা করতে হয় না, অপর ধারাবাহিকে সঙ্গে সঙ্গেই সুযোগ পেয়ে যান তারা। এমনকি তারা যদি ধারাবাহিক

Saranna

mithai actress arpita mukherjee coming on new serial

যাদের অভিনয় কেরিয়ার অত্যন্ত সফল, তাদের একটা ধারাবাহিকের পর অপেক্ষা করতে হয় না, অপর ধারাবাহিকে সঙ্গে সঙ্গেই সুযোগ পেয়ে যান তারা। এমনকি তারা যদি ধারাবাহিক করতে করতে ছেড়েও দেন, তাও তাদের আক্ষেপ থাকে না। কারণ তারা জানেন, তারা অত্যন্ত সফল। একটা ধারাবাহিক গেলেও, চলে আসবে আরও একটি ধারাবাহিকের সুযোগ। 

তেমনই একজন অভিনেত্রী হলেন, অভিনেত্রী অর্পিতা মুখার্জী (Arpita Mukherjee)। যাকে আমরা দেখতে পেয়েছি মিঠাই ধারাবাহিকে। এই ধারাবাহিকে যারাই অভিনয় করেন তারাই হয়ে যান জনপ্রিয়। ব্যতিক্রমী নন অর্পিতা মুখার্জীও। যদিও এই অভিনেত্রী ইন্ডাস্ট্রিরই একজন পুরানো মানুষ। বহু বছর হয়ে গেল ইন্ডাস্ট্রিতে রয়েছেন। মিষ্টি স্বভাব, সুন্দর হাসি, সবাইকে মাতিয়ে রাখার ক্ষমতা রয়েছে অভিনেত্রীর মধ্যে। 

actress arpita mukherjee

সাধারণত কখনো তাঁকে নেগেটিভ চরিত্রে দেখা যায়নি। পজিটিভ চরিত্রেই দেখা মিলেছে। মিঠাই ধারাবাহিকে পিপির চরিত্রে দেখা মিলেছিল। বেশ মজার ছিল চরিত্রটি। যারা মিঠাই ধারাবাহিক দেখেন, তারা জানেন মিঠাই এখন অনেক বছর লিপ নিয়েছে। লিপ নেওয়া মানেই পরবর্তী প্রজন্ম আসা। আর নতুন প্রজন্মের আগে যারা নতুন ছিল তাদের চরিত্র হয়ে যাবে সিনিয়র সিটিজেন। 

আর তাই কম বয়সী অভিনেতারা বয়স্ক চরিত্রে অভিনয় করবেন। এটাই ভবিতব্য। আর মিঠাই ধারাবাহিকে এই পিপির চরিত্রটি আর মধ্যবয়সী থাকবে না, তখন ঠাকুমার চরিত্রে রূপান্তরিত হয়ে যাবে। আর এটাই মেনে নিতে পারেননি তিনি। তাঁর কথায়, এত কম বয়সে আমি ঠাকুমা হতে চায় না । পিসির চরিত্রটাই ঠিক আছে। ঠাকুমা হওয়ার বয়স হোক তখন ঠাকুমা হব। আর তাই তিনি এই ধারাবাহিক ছেড়ে দেন। 

তবে তিনি জানিয়েছিলেন নতুন ধারাবাহিকে তিনি ফিরছেন। আর সেই কথায় সত্যি হল। জি বাংলার আসন্ন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’ তে অভিনেত্রীর দেখা মিলবে। আগামী ১২ই ডিসেম্বর থেকে এই ধারাবাহিক আসছে। ধারাবাহিকের মুখ্য চরিত্র শুভঙ্কর সাহার বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তাঁর নতুন চরিত্র দেখার জন্য উদগ্রীব অনুরাগীরা। 

আরও দেখতে পারেন