নতুন সিরিয়াল এবার কোপ ফেললো ‘লক্ষী কাকিমার’ উপর! জায়গা বদল নাকি শেষের পথে? চিন্তিত অনুরাগীরা

এই শীতকালেও যেন বসন্তের আমেজ। বসন্তে যেমন নতুন পাতা ঝরে যায়, পুরানো কে ফেলে দিয়ে নতুন কে আগমন জানানো হয়। ঠিক তেমনই বাংলা ধারাবাহিক চ্যানেল

Saranna

soon chenge lakkhi kakima superstar telecast timing

এই শীতকালেও যেন বসন্তের আমেজ। বসন্তে যেমন নতুন পাতা ঝরে যায়, পুরানো কে ফেলে দিয়ে নতুন কে আগমন জানানো হয়। ঠিক তেমনই বাংলা ধারাবাহিক চ্যানেল গুলোতেও তাই হচ্ছে । বাংলা ধারাবাহিক চ্যানেলে এখন শীতকাল নয়, বরং এখন বসন্ত কাল। পুরানো পাতা ঝড়ছে, নতুন কে আগমন করানোর জন্য।

কারণ বর্তমানে সবাই ই জানি, জি বাংলা (Zee Bangla) থেকে স্টার জলসা সব চ্যানেলেই হু হু করে ঢুকছে নতুন নতুন ধারাবাহিকের প্রোমো। আর তার জন্য একে একে শেষ করে দেওয়া হচ্ছে পুরানো ধারাবাহিক গুলোকে। এ হেন কান্ড দেখে অনুরাগীরা বেশ বিষণ্ণ। তারা চায়নি এমন টা হোক। সময়ের আগেই তাদের পছন্দসই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। আবারও জী বাংলায় আসছে ‘রাঙা বউ’ (Ranga Bou)।

shruti das comeback in zee bangla new serial ranga bou

বর্তমানে জি বাংলার পর্দায় আসছে একটি নতুন ধারাবাহিক, ‘ত্রিনয়নী’ খ্যাত জুটি গৌরব রায় চৌধুরী এবং শ্রুতি দাস খ্যাত ধারাবাহিক ‘রাঙা বউ’। ধারাবাহিকের প্রোমো দেখেই বোঝা যাচ্ছে, ধারাবাহিকের কাহিনী একটু আলাদা। নতুন বর বিয়ে করেছে গ্রামের মেয়ে পাখি কে। বিয়ে করে নিজের বাড়ি নিয়ে যাওয়ার সময় একটা নৌকার সাথে অ্যাক্সিডেন্ট হতে যায়, আর সেই ভয়েই সে সব স্মৃতি ভুলে যায়।

নতুন বিয়ে করা বউ কে সে চিনতে পারে না, বলে তুমি কে? সবেমাত্র বিয়ে হয়েছে, আর এখনই চিনতে পারছেন না, এ হেন কথা শুনে পাখির মাথায় আকাশ ভেঙে পড়ে। এবার ভাবছেন তো, এই ধারাবাহিকে কখন আসছে? শোনা যাচ্ছে এই ধারাবাহিক আসছে রাত ৮:৩০ এর স্লটে।

lakkhi kakima superstar new promo video viral

বর্তমানে রাত ৮:৩০ তে ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ (Lakkhi Kakima Superstar) হয়, তাহলে কি শেষ হয়ে যাচ্ছে লক্ষী কাকিমা? শেষ হচ্ছে কি সেটা এখনও জানা যায়নি, তবে জানা যাচ্ছে ধারাবাহিকটি স্লট হারাচ্ছে। তাহলে কোন স্লটে আসছে এই ধারাবাহিকটি? জানা যাচ্ছে, আর কদিন পরেই শেষ হয়ে যাবে ‘বোধিসত্বের বোধবুদ্ধি’। আর এই স্লটেই হয়ত দেখা যাবে লক্ষী কাকিমা কে।

আরও দেখতে পারেন