লীনা ম্যাম বলতেই রাজি, ফিরছে ‘গুনগুন-সৌজন্য’ জুটি! মুখ খুললেন তৃনা

এখন ধারাবাহিক চ্যানেল গুলোতে যেন লেগেছে নতুনের জোয়ার। পুরানোর কোনো জায়গায় নেই। পুরানো দের ঝেড়ে ফেলে নতুনের আগমন। এটাই যেন এখনের ট্রেন্ড। সব চ্যানেলেই হু

Nandini

trina saha openup about leena ganguly upcoming serial

এখন ধারাবাহিক চ্যানেল গুলোতে যেন লেগেছে নতুনের জোয়ার। পুরানোর কোনো জায়গায় নেই। পুরানো দের ঝেড়ে ফেলে নতুনের আগমন। এটাই যেন এখনের ট্রেন্ড। সব চ্যানেলেই হু হু করে আসছে নতুন সব ধারাবাহিক। কয়েক মাস আগেই দেখা গিয়েছিল, স্টার জলসায় এরকমটা হতে। একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে, আর সময়ের আগেই শেষ হয়ে যাচ্ছিল পুরানো ধারাবাহিক গুলো। 

এবার সেই পন্থায় হাঁটছে জি বাংলাও। একের পর এক নিত্য নতুন ধারাবাহিকের প্রোমো ভিডিও নিয়ে এসে হাজির । শুধু হাজির নয়, ইতিমধ্যেই পুরানো ধারাবাহিক শেষ হয়ে গিয়ে, শুরু হয়ে গিয়েছে নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই আমরা দেখতে পেয়েছি দুটো ধারাবাহিক শুরু হয়েছে, ‘সোহাগ জল’ এবং ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক। এবার আবার পর্দায় আসতে চলেছে সৌগুন জুটি। অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha) ও অভিনেতা কৌশিক রায় (Kaushik Roy)।

khorkuto 2 might come soon rumours in social media

এরপরও জি বাংলা ক্ষান্ত নয়। ইতিমধ্যেই আরও দুটো ধারাবাহিক আসার খবর দিয়ে দিয়েছে। ‘তোমার খোলা হাওয়া’ এবং ‘রাঙা বউ’। আর এই দুটো ধারাবাহিককে জায়গা দিতে পুরানো ধারাবাহিকের অবসান ঘটবে। এমন কি এও দেখা যাচ্ছে, নতুন ধারাবাহিকের প্রোমো এখনও এসে উপস্থিত হয়নি, তার আগেই খালি করে দেওয়া হচ্ছে স্লট। 

জি বাংলা যখনই এই পন্থা ধরে নিয়েছেন, তখনই স্টার জলসা আবারও শুরু করে দিয়েছেন নতুন ধারাবাহিক আনার। ইতিমধ্যেই নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’ শুরু হয়ে গিয়েছে। একটা ধারাবাহিক এনে তারা খুশি নন। তাই তো শেষ করে দেওয়া হচ্ছে একের পর এক ধারাবাহিক। শোনা যাচ্ছে শেষ হবে, ‘ধূলোকণা’। শেষ হতে পারে ‘গাঁটছড়া’। 

sougun juti and actor indrasish come back in new serial

শেষ হওয়ার পিছনে একটাই উদ্দেশ্যে, টলিপাড়ার সূত্রে খবর, ম্যাজিক মোমেন্ট- একটি  নিউ সিরিয়াল নিয়ে  আসছে , আর তাকে জায়গা দিতেই খালি করে দেওয়া হচ্ছে। আর দর্শকদের জন্য একটা সুখবর রয়েছে, এই নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে, তৃনা সাহা অর্থাৎ খড়কুটোর গুনগুন কে। আর সাথে থাকবেন ধুলোকনা ধারাবাহিকের লালন অর্থাৎ ইন্দ্রশিষ রায় (Indrasish Roy) এবং খড়কুটোর সৌজন্যও। অভিনেতা কৌশিক রায়।

সবাই চেয়েছিল গুনগুন আর সৌজন্য কে। আর তাই অনুরাগীদের দাবিকে মান্যতা দিয়ে আনা হচ্ছে নতুন ধারাবাহিক, দেখা যাবে গুনগুন কে। এই নিয়ে বেশ কয়েকদিন যাবৎ বেশ জোর আলোচনা চলছে নেটপাড়ায়। তবে কোনো কলাকুশলীদের মুখ থেকে এর সত্যতা এতদিন জানা যায়নি। সম্প্রতি, অভিনেত্রী তৃনা সাহা এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি স্টার জলসা ও লীনা গাঙ্গুলীর প্রজেক্ট শুনেই এই নতুন ধারাবাহিকে হ্যাঁ করে দিয়েছেন।

khorkuto serial actress trina saha busy in her upcoming film

তবে তাকে ‘সৌগুন’ জুটি ফেরার সত্যতা জিজ্ঞেস করলে তিনি জানান, আজকাল দর্শক পুরোনো জুটিকে ফিরে দেখতেই বেশি পছন্দ করছেন। তবে তিনি বলেছেন, জুটি পুনরাবৃত্তি নিয়ে তিনি এখনই কিছু জানাতে পারবেননা। তবে তিনি যে আবারও স্টার জলসায় ফিরছেন এই খবরে তিনি শিলমোহর দিয়েছেন।

আরও দেখতে পারেন