একসময় মুখ্য চরিত্রে করেছেন অভিনয়! আজ কেন পর্দার বাইরে তারা? রইল খবর

একটা ধারাবাহিক অভিনয় শেষ করে, নতুন ধারাবাহিকের জন্য প্রস্তুতি নিতে একটু তো সময় লাগেই, আর তাই অভিনেত্রীরা বিরতি নেন, কিন্তু এই বিরতিটাই অনেক সময় কাল

Saranna

these actress not seen in bengali serial's now

একটা ধারাবাহিক অভিনয় শেষ করে, নতুন ধারাবাহিকের জন্য প্রস্তুতি নিতে একটু তো সময় লাগেই, আর তাই অভিনেত্রীরা বিরতি নেন, কিন্তু এই বিরতিটাই অনেক সময় কাল হয়ে দাঁড়ায়, কেউ কেউ পর্দায় ফেরেন, আবার কেউ কেউ ফেরেন না, আবার কেউ কেউ মুখ্য চরিত্রে অভিনয় শুরু করে, কিন্তু বিরতির পর দেখা যায় পার্শ্ব চরিত্রে অভিনয় করতে। আসুন দেখে নেওয়া যাক, সেইসব অভিনেত্রীদের। 

pratyusha paul

প্রত্যুষা পাল (Pratyusha Paul) : মাত্র ১৬ বছর বয়সে ২০১৫ তে ‘এসো মা লক্ষ্মী’ ধারাবাহিকের হাত ধরে শুরু হয়েছিল অভিনয় জগতের পথচলা। সকলেই এই মিষ্টি অভিনেত্রীকে চেনেন লক্ষী নামেই। এরপর তাঁর দেখা মিলেছিল, ‘তবু মনে রেখো’ তে। তাঁকে শেষবার দেখা গিয়েছিল ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’ তে। আর তাঁর দেখা মেলেনি, তবে শোনা যাচ্ছে, ‘লাভ ইউ জিন্দেগী’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে, আর বিপরীতে থাকবেন, অভিনেতা উদয় প্রতাপ সিংহ। 

ranieeta das

রণিতা দাস (Ranieeta Das) :  অভিনেত্রী সকলের কাছেই পরিচিত বাহা নামে। ২০১১ সালের স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইস্টি কুটুম’ ধারাবাহিকে তাঁর দেখা মিলেছিল। এই ধারাবাহিকের আগে দেখা মিলেছিল, ‘ধন্যি মেয়ে’ ধারাবাহিকে। এরপর ২০২০ তে কালার্স বাংলায় ‘সোহাগী সিঁদুর’ ধারাবাহিকে তাঁর দেখা মিলেছিল। তবে এখন আর দেখা মেলেনা টিভির পর্দায়। তবে মাঝে মধ্যেই তিনি শিরোনামে আসেন, তাঁর হট ফটোশ্যুটের জন্য। 

debaparna paul chowdhury

দেবপর্ণা পাল চৌধুরী (Debaparna Paul Chowdhury) : অভিনেত্রীর দেখা মিলেছিল, ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অরণ্যের দিদির চরিত্রে, এই ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়েছিলেন। এছাড়াও তিনি অভিনয় করেছেন, ‘স্বপ্ন উড়ান’, ‘পুণ্যি পুকুর’, ‘প্রতিদান’, ‘সুবর্নলতা’, ‘ভানুমতীর খেল’ ধারাবাহিকে। কিন্তু গত দুবছর আর দেখা মেলেনি, দু’বছর আগে বিয়ের পিঁড়িতে বসেছিলেন আর গুছিয়ে সংসার করার জন্যই অভিনয় জগতে আসেননি, তবে অপেক্ষায় রয়েছেন নতুন চরিত্রের। বর্তমানে তিনি ‘বেসিক অ্যাক্টিং ওয়ার্কশপ’ নামক একটি নতুন প্রজেক্ট শুরু করেছেন।

vinita chatterjee

বিনীতা চ্যাটার্জী (Vinita Chatterjee) : ২০১৬ সালে ‘মেম বউ’ ধারাবাহিকের মধ্যে দিয়ে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন। এরপর আর তাঁকে অভিনয় জগতে দেখা মেলেনি । সম্প্রতি মেটাভার্স প্ল্যাটফর্ম নেক্সটমিট-এ ‘লাভ ইউ মম’ নামের একটি ইংরেজি গান লঞ্চ করেছেন। 

tithi basu

তিথি বসু (Tithi Basu) : স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক  ‘মা’ তে দেখা মিলেছিল। তারপর আর অভিনয় জগতে দেখা মেলেনি। বর্তমানে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। এখন অভিনয় জগতে আর দেখা মেলেনি, তবে ইনস্টাগ্রামে বেজায় অ্যাক্টিভ, প্রায়শই দেখা মেলে হট অবতারে। 

আরও দেখতে পারেন