বিয়ের কথা উঠতেই পেটে মাথা যন্ত্রনা শুরু ঝিলমিলের! অভিনেত্রীর কথায় হেসে গড়াগড়ি খেলেন সকলে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম হল ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No.1)। যেখানে সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই উপস্থিত হন। সকলেই সেখানে মনের কথা

Saranna

rachna banerjee leg pullig swastika dutta at didi no1

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম হল ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No.1)। যেখানে সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই উপস্থিত হন। সকলেই সেখানে মনের কথা শেয়ার করেন। এসব দেখতে দর্শকরা বেশ আগ্রহী হন। সাধারণ মানুষ তাদের জীবন সংগ্রামের কথা আওড়ায়। আর সেলিব্রেটিরা এলে, তাদের জীবনের গোপন তথ্য জানা যায়। আর এই তথ্য জানার জন্যই দর্শকরা উদগ্রীব হয়ে থাকেন তাদের দেখার জন্য।

সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’ (Tomar Khola Hawa) সেই ধারাবাহিকের প্রচারের জন্য দিদি নাম্বার ওয়ানে উপস্থিত হয়েছিলেন, তোমার খোলা হাওয়া ধারাবাহিকের সমস্ত টিম। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta) এবং শুভঙ্কর সাহা। এছাড়াও রয়েছেন খেয়ালি দস্তিদার, দিয়া চক্রবর্তী, রাইমা সেনগুপ্ত, অর্পিতা মুখোপাধ্যায়, দেবনাথ চট্টোপাধ্যায়-সহ আরও অনেকে।

tomar khola hawa

ধারাবাহিকের নায়িকা স্বস্তিকাকে প্রশ্ন করেন রচনা ব্যানার্জী, সে বিয়ে করতে ভয় পায় কিনা । এর উত্তরে স্বস্তিকা জানান, পেটে মাথা ব্যথা শুরু হয়ে গেছে। বিয়ে টিয়ে হবে না আমার দ্বারা। এরপরই রচনা জানান , বিয়ে করবি না, তুই ঘুরে বেড়াচ্ছিস। এরপর বলেন, আমার টেনশন হয়। তারপরই রচনা ইঙ্গিত দেন, তাই জন্য এত গান শুনতে ইচ্ছা করে।

এরপর স্বস্তিকা জানান, ‘আমি বিয়ে করলে কাউকে খাওয়াব না, ওই টাকাটা সেভ করে ভালো যায়গায় ঘুরতে যাব। অভিনেত্রীর প্রেমজ জীবন সম্পর্কে হয়ত সকলেই অবগত। সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। ২০২০-র ডিসেম্বর থেকেই এই গুঞ্জন শোনা যেত। এরপর ২০২১ এ তাঁরা ভালোবাসাকে সকলের সামনে স্বীকৃতি দেন।

সম্প্রতি এই জুটি কখনো শিমলাতে আবার কখনো রাজস্থান। নিজেদের ছুটি উপভোগ করতে উড়ে যান দিক দিগন্তে। তবে এখনই তাঁরা বিয়ে করছেন না। দুজনেই কেরিয়ার গড়ার প্রচেষ্টায় রয়েছেন। তাই এখন বিয়ের চিন্তা নয়। এখন চুটিয়ে প্রেম করতে চান কয়েক বছর। তারপর সময় হলে বিয়ে করবেন।

আরও দেখতে পারেন