এত মেকাপ করিয়ে কাকে চিতায় তোলা হয়? ‘খেলনা বাড়ি’র মিতুলের লুক দেখে কটাক্ষ দর্শকদের!

বর্তমানে ধারাবাহিকের টিআরপি বাড়াতে কাহিনীতে এতটাই চমক আনা হচ্ছে, তা দেখে চমকিত হয়ে দর্শকরাই খেই হারিয়ে ফেলছেন। বাস্তবতার থেকে অতি বাস্তবতাটাই বেশি করে চোখে পড়ছে

Saranna

netizen's troll khelna bari for mitul's makeup

বর্তমানে ধারাবাহিকের টিআরপি বাড়াতে কাহিনীতে এতটাই চমক আনা হচ্ছে, তা দেখে চমকিত হয়ে দর্শকরাই খেই হারিয়ে ফেলছেন। বাস্তবতার থেকে অতি বাস্তবতাটাই বেশি করে চোখে পড়ছে সকলের। আর এই অতি বাস্তবতার কারণে ট্রোলের মুখে পড়ছে ধারাবাহিক গুলো। সম্প্রতি সেরকমই একটি ধারাবাহিক পড়ল ট্রোলের মুখে। ধারাবাহিকের দৃশ্য দেখে অবাক সকলেই।

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে, মিতুল আর ইন্দ্রর মধ্যে দূরত্ব সৃষ্টি করার চেষ্টা করছে ইন্দ্রর সৎ ভাই। আর এই সৎ ভাই ধারাবাহিকের খল নায়ক। কিন্তু সে কিছুতেই পারছে না, দুজনের মধ্যে দূরত্ব সৃষ্টি করার। দূরত্ব সৃষ্টি করার একটাই কারণ, ইন্দ্রর সমস্ত সম্পত্তির মালিক সে হতে পারবে।

khelna bari mitul

আর তাই এবারের যে প্রচেষ্টা দেখা গেল, তার পদ্ধতি এবং ফলাফল দুটোই অন্যরকম। মিতুলের বুকে গুলি লাগায়, সে ভর্তি রয়েছেন হসপিটালে। আর এই সুযোগকেই কাজে লাগিয়েছে ইন্দ্রর ভাই। সে মিতুলকে মারার প্ল্যান করে। সে একজনের থেকে একরকম বিষাক্ত ওষুধ নেই। যা কারোর মধ্যে প্রয়োগ করলে মৃত্যু অবধারিত। তবে মৃত্যু টা হবে অন্য ভাবে। জ্যান্ত মৃত্যু।

মিঠাই যখন হাসপাতালে ছিল, তখন খল চরিত্রটি ডাক্তারের ছদ্মবেশে, মুখে মাস্ক পড়ে মিতুলের কেবিনে ঢোকে, এবং সেই বিষাক্ত ইনজেকশন তার শরীরের মধ্যে প্রয়োগ করে। আর তখনই সে কোমায় চরে যায়। কোমায় চলে গলেও তার প্রাণের স্পন্দন অনুভব করা হয়। কিন্তু এই কোমায়, তাকে বাইরে থেকে মনে হবে, সে মৃত।

khelna bari troll

কিন্তু আদৌও তা নয়। রোগী স্পর্শ অনুভব করতে পারবে। কিন্তু আশেপাশের লোকেরা প্রাণ আছে বলে বুঝতেই পারবেন না। এমনকি ডাক্তারও না। আর তাই মিতুল যে বেঁচে আছে, সেটা কাউকে বোঝাতে পারেনি। আর তাই তাকে পোড়ানোর জন্য চিতায় নিয়ে যাওয়া হয়। কিন্তু চিতায় যাওয়ার লুক দেখে অবাক হচ্ছেন নেটনাগরিকরা। তাই এক নেটনাগরিকের প্রশ্ন, ‘এত মেকাপ করে চিকনচাকন হয়ে কে চিতায় উঠে ভাই?’

আরও দেখতে পারেন