‘প্রেমিকের জন্যই পেয়েছেন লিড চরিত্র’! স্বজন পোষণের অভিযোগের বিরুদ্ধে জবাব দিলেনশ্রুতি দাস

শেষ দেখা গিয়েছিল ‘দেশের মাটি’ ধারাবাহিকে। তারপর আর দেখা মেলেনি, তবে বারবার এসেছেন শিরোনাম। কখনও গায়ের রং তো কখনও চরিত্র এসবের কটাক্ষতেই তাকে দেখা যেত

Saranna

actress shruti das openup about nepotism controversy

শেষ দেখা গিয়েছিল ‘দেশের মাটি’ ধারাবাহিকে। তারপর আর দেখা মেলেনি, তবে বারবার এসেছেন শিরোনাম। কখনও গায়ের রং তো কখনও চরিত্র এসবের কটাক্ষতেই তাকে দেখা যেত শিরোনামে। তবে কখনও তিনি চুপ থাকেননি, বরং জবাব দিয়েছেন। কার কথা বলছি নিশ্চয়ই বুঝতে পারছেন, তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)।

‘দেশের মাটি’ ধারাবাহিকের পর আর তার দেখা মেলেনি। কিন্তু এবার তার দেখা মিলল জি বাংলার পর্দায়। সম্প্রতি জি বাংলার পর্দায় দেখা গেছে নতুন ধারাবাহিকের প্রোমো ভিডিও। ধারাবাহিকের নাম রাঙ্গা বউ। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন শ্রুতি দাস আর তার বিপরীতে রয়েছেন গৌরব রায়চৌধুরী। এই জুটি কিন্তু নতুন নয়, এর আগেও তাদের দেখা গিয়েছিল ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে।

ranga bou serial comming in zee bangla

এই ধারাবাহিকের প্রোমো ভিডিও আসতেও কটাক্ষের মুখে পড়তে হচ্ছে শ্রুতি কে। কারণ ধারাবাহিকের পরিচালনা যিনি করছেন, তিনি হলেন স্বর্ণেন্দু সমাদ্দার। আর এই স্বর্ণেন্দুর সাথেই প্রেমজ সম্পর্কে আবদ্ধ রয়েছেন শ্রুতি। আর তাই যখনই তিনি অন্য কাজের খোঁজ করলে, তাকে বলা হয়, স্বর্ণেন্দুর পরিচালনায় কাজ পাননি কেন?

এবার যখন সেই স্বর্ণেন্দুর ধারাবাহিকেই কাজ পেলেন, একেবারে মুখ্য ভূমিকায়। তখনই অভিযোগ উঠল স্বজন পোষণের। এ বিষয়ে অভিনেত্রী জানান, তিনি অডিশন দিয়ে এই চরিত্র পেয়েছেন, স্বর্ণেন্দুর জন্য পাননি। তিনি জানান, ‘আমাকে ডেকে আনা হয়েছে, আমার হাত ধরা হয়েছে, আমি তাতেই খুশি’।

shruti das

এরপর তিনি এও বলেন, লিড চরিত্র ছাড়া অভিনয় করবেন না বলে, জানিয়ে দিয়েছিলেন, আর তাই অপেক্ষা করছিলেন লিড চরিত্রের। অন্যদিকে যেহেতু গৌরব আর শ্রুতির ত্রিনয়নী জুটি হিট হয়েছিল, তাই সবার ইচ্ছেতেই আবার ফেরা পুরানো জুটির মাধ্যমে। আর তিনিও খুশি এই সৎ পথে এগোবার জন্য। অভিনেত্রীর কথায়, ‘প্রচুর অডিশন দিয়েছিলাম, কাজ পায়নি, সবাইকে বলেছিলাম লিড হয়েই ফিরব, আর সেই কথায় সত্যি হল নায়িকা হয়েই ফিরলাম’।

আরও দেখতে পারেন