পরিবারের অভিযোগের বিরুদ্ধে রাধিকার পাশে নেই পোখরাজ! সামনে এল ‘এক্কা দোক্কা’র নতুন প্রোমো

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা’ (Ekka Dokka)। রাধিকা আর পোখরাজের প্রেমে মত্ত ‘এক্কাদোক্কা’ অনুরাগীরা। তাদের দুষ্টু মিষ্টি প্রেম কাহিনী উপভোগ করতে সবাইই ব্যস্ত।

Saranna

ekka dokka serial new promo came out

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা’ (Ekka Dokka)। রাধিকা আর পোখরাজের প্রেমে মত্ত ‘এক্কাদোক্কা’ অনুরাগীরা। তাদের দুষ্টু মিষ্টি প্রেম কাহিনী উপভোগ করতে সবাইই ব্যস্ত। কারণ শুরুটা ঝগড়া দিয়ে হলেও, এখন কিন্তু প্রেম জমে ক্ষীর। তা বোঝায় যাচ্ছে। আর এই সুন্দর কেমিস্ট্রি দেখে সকলেই বেশ আনন্দিত। তবে ওই যে বলে সুখ বেশিদিন সয় না, এই ধারাবাহিকেও সেটাই হল।

রাধিকা আর পোখরাজের ভালোবাসার সুখ বেশি দিন আর সইল না। আবার দূরত্বের সৃষ্টি হল। সম্প্রতি নতুন প্রোমো দেখে সকলেই অবাক। প্রোমোর ক্যাপশনে দেওয়া আছে, ‘নিজেকে কীভাবে নির্দোষ প্রমান করবে রাধিকা’ ? ভিডিওতে দেখা যাচ্ছে, রাধিকা মেজ কাকিমার ঘরে আলমারিতে কিছু কাগজ খুঁজছে। আর সে বলছে ‘আমাকে নির্দোষ প্রমাণ করতেই হবে, কাগজ গুলো খুঁজে বার করতেই হবে’। আর তখনই বাড়ির সবাই চলে আসে।

ekka dokka new twist

মেজ কাকিমা রাধিকাকে দেখে রেগে যায়। তিনি বলেন, ‘রাধিকা তুমি আমার আলমারি থেকে গয়না চুরি করছ’। এরপরই বাড়ির আর এক সদস্য বলে ওঠেন, ‘পোখরাজ তোমার এই চোর বউকে কিছুতেই এই বাড়িতে থাকতে দেব না’। পোখরাজ তখন রাধিকাকেই দোষী ভাবে।

পোখরাজ বলে, ‘সবার সামনে ছোটো করে দিও না রাধিকা’। রাধিকা বলে, ‘পোখরাজ তুমি বিশ্বাস করো, আমি চুরি করতে আসিনি’। পোখরাজ বলে, ‘রাধিকা তোমাকেই প্রমাণ করতে হবে তুমি চুরি করোনি’। রাধিকা পোখরাজের হাত ধরে কিন্তু পোখরাজ সেই হাত ছাড়িয়ে নেয়। এবার দুজনের মধ্যে সৃষ্টি হবে দূরত্ব। আবার হবে ভুল বোঝাবুঝি।

অনুরাগীরা কামনা করছেন, রাধিকার পাশ থেকে যেন সরে না যায় পোখরাজ। তাই তারা চাইছেন ‘পোখরাজ যেন রাধিকার পাশ থেকে না সরে এপিসোডে যেন এমন হয় বাড়ির লোকের সামনে পোখরাজ রাধিকার বিপরীতে কিন্তু আসলে সে রাধিকার পাশেই আছে’। এবার সময়ই বলবে তাদের সম্পর্কের সমীকরণ কোথায় গিয়ে দাঁড়াবে।

আরও দেখতে পারেন