সৌমির সাথে জুটি বাঁধছেন শন ব্যানার্জী! তবে এবার সত্যিই শেষের পথে ‘মিঠাই’? প্রশ্ন অনুরাগীদের

‘মন ফাগুন’ ধারাবাহিকের পর থেকেই পিহু আর ঋষির জুটি সকলের মুখে মুখে। আর বিশেষ করে ধারাবাহিকের নায়ক শন বন্দ্যোপাধ্যায় তো সকলেরই প্রিয়। এমন সুন্দর লুক,

Saranna

soumitrisha kundu and sean banerjee are going pair in new serial

‘মন ফাগুন’ ধারাবাহিকের পর থেকেই পিহু আর ঋষির জুটি সকলের মুখে মুখে। আর বিশেষ করে ধারাবাহিকের নায়ক শন বন্দ্যোপাধ্যায় তো সকলেরই প্রিয়। এমন সুন্দর লুক, এমন সুন্দর অভিনয়, কথাবার্তা এসবকিছু কে সকলেরই পছন্দের। তাই তো ধারাবাহিকের অবসান ঘটার পর সবাই মিস করছেন। কবে আবার দেখা মিলবে। অনুরাগীরা আর অপেক্ষা করতে পারছেন না। তবে এবার টালিপাড়ায় এক নতুন জুটির খবর শোনা গেল। আর সেখানে থাকবেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) অর্থাৎ সকলের প্রিয় মিঠাই। 

শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) কে নিয়ে অনেক গুঞ্জন শোনা যাচ্ছিল। স্টার জলসায় যখনই এক ঝলকের জন্য  ‘শ্রীমান পৃথ্বীরাজ’ এর অ্যানিমেশন ভিডিও সবার চোখে পড়ল। তখনই শন অনুরাগীরা বলছেন নায়কের চরিত্রে এটা বোধহয় শন বন্দ্যোপাধ্যায়। যদিও কিছু প্রকাশ্যে আসেনি এখনও। কারণ শুধুমাত্র অ্যানিমেশন ভিডিও টাই এসেছে, আর কিছু আসেনি।

mithai actress soumitrisha kundu

কিন্তু এই গুঞ্জন কে উড়িয়ে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বড় পর্দায় তাঁর দেখা মিলবে। তাঁর বিপরীতে দেখা মিলবে ‘করুণাময়ী রানী রাসমণি’ খ্যত অভিনেত্রী দিতিপ্রিয়া রায় কে। কিন্তু এরই  মাঝে দেখা গেল একটা নতুন ঝলক। যা দেখে সকলেই অবাক। একেবারে যেন ডবল ধামাকা। এতটা সারপ্রাইজ  হবে বলে কেউই ভাবতে পারেননি। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট হয়েছে। তাতে দেখা যাচ্ছে একদিকে শন বন্দ্যোপাধ্যায়কে আর একদিকে সৌমিতৃষাকে। উপরের ক্যপশনে লেখা রয়েছে, ‘বিগ ব্রেকিং। জলসার পর জি বাংলায় জুটি বাঁধছেন শন বন্দোপাধ্যায় সাথে থাকছে মিঠাই খ্যাত সৌমিতৃষা এবং বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে থাকতে পারেন অনামিকা [সূত্রঃআনন্দবাজার অনলাইন]’।

soumitrisha kundu and sean banerjee

সত্যিই অনুরাগীদের কাছে এটা বিগ ব্রেকিংই। তবে কিছু অনুরাগীরা এই কথাকে মানতে রাজি নন। তাই এক অনুরাগী লিখেছেন, ‘কোথা থেকে পাও এসব খবর। শন এর একটা নতুন সিরিয়াল আসছে স্টার জলসায়। ও কী করে জি বাংলায় সিরিয়াল করবে। সব থেকে বড় কথা সৌমি দি এখনও মিঠাই তে আছে। এত তাড়াতাড়ি মিঠাই শেষ হবে বলে মনে হয় না। তাই এসব গুজব ছড়াবেন না’। 

আরও দেখতে পারেন