‘আলতা ফড়িং’ হল ‘গঙ্গা ফড়িং’! ধারাবাহিকের নতুন প্রোমো ঘিরে ব্যঙ্গ নেটপাড়ায়

বর্তমানে ধারাবাহিকে টিআরপি আনার জন্য আনা হচ্ছে, নিত্যনতুন চমক। আর সেই চমকে সকলেই চমকে যাচ্ছেন। শুরুর দিকে ধারাবাহিকের গল্প অন্যরকম, কিন্তু ধারাবাহিকের মাঝে গল্প আবার

Saranna

alta phoring new promo

বর্তমানে ধারাবাহিকে টিআরপি আনার জন্য আনা হচ্ছে, নিত্যনতুন চমক। আর সেই চমকে সকলেই চমকে যাচ্ছেন। শুরুর দিকে ধারাবাহিকের গল্প অন্যরকম, কিন্তু ধারাবাহিকের মাঝে গল্প আবার আর এক রকম। আর তাই কোনো কোনো  নেটনাগরিক বেজায় ক্ষেপে যাচ্ছে, ধারাবাহিকের উপর ট্রোল করে ধারাবাহিকের নামটাই পাল্টে দিচ্ছে। 

সম্প্রতি স্টার জলসার (Star Jalsha) তেমনই একটি ধারাবাহিক হল, ‘আলতা ফড়িং’ (Alta Phoring) । ধারাবাহিকের গল্প শুরু থেকেই দর্শকদের মন কেড়ে নিয়েছিল। কারণ এটি একটি আলাদা রকম গল্প। সাধারণ মানুষের ইচ্ছার গল্প। ফড়িং (খেয়ালি মন্ডল), সে ভালো জিমন্যাস্টিকস পারে। আর এই জিমন্যাস্টিকস নিয়ে এগিয়ে যাওয়ায় তার স্বপ্ন। আর তার এই স্বপ্নের পাশে দাঁড়িয়েছে ধারাবাহিকের নায়ক  অভ্র অর্থাৎ ব্যাংক বাবু (অর্ণব ব্যানার্জি)। 

alta phoring new promo troll on social media

কিন্তু ধারাবাহিকের এক পরিবর্তন দেখা যায়, যা কখনোই কোনো ধারাবাহিকে দেখা মেলেনি। নায়ক অভ্র পরিণত হয় খলনায়কে। সে ব্যাংকের টাকা চুরি করে পালিয়ে গেছে, আর তাকে খুঁজে শাস্তি দিতে চায় তার স্ত্রী। নায়কের  খলনায়ক চরিত্র দেখিয়ে, ধারাবাহিকে আনা হয় নতুন নায়ক। যা দেখে সকলেই অবাক। কারণ নায়ক চরিত্র কখনোই বদলায় না। 

 কিন্তু এই ধারাবাহিকে দেখা গেছে অধ্য কিছুই। ফড়িং এর জীবনে এসেছে নতুন নায়ক। আর তাই দেখা গেছে,  অভ্রর সাথে ডিভোর্স হয়ে গেছে ফড়িং এর। ফড়িং এর সাথে বিয়ে হচ্ছে অর্জুনের । আর যা দেখে রীতিমতো অবাক সকলেই। অর্জুনের চরিত্রে অভিনয় করছেন অভিষেক বসু। যিনি এর আগে অভিনয় করেছেন গঙ্গারাম ধারাবাহিকে। 

তাই তারা বেশ ট্রোল করছেন ধারাবাহিকটি নিয়ে। অনেকেই বুঝতে পারছেন না, ধারাবাহিকের নায়ক কে? এক ব্যক্তি তো ধারাবাহিকের নামটাই পাল্টে দিয়েছেন, তিনি বলছেন, ‘নে এবার সিরিয়াল এর নাম দেওয়া টা স্বার্থক হলো ,,,, গঙ্গা ফড়িং ‘। অনেকেই এটা মানতে পারেনি, তাই তারা বলছেন, ‘এটা কি হলো আসল নায়ক কে ভিলেন বানিয়ে দিলো আর অর্জুনের সাথে ফড়িং এর বিয়ে দিয়ে দিলো। যতসব ফালতু নাটক কত সুন্দর ছিল ফড়িং আর অভ্র সম্পর্ক’। 

আরও দেখতে পারেন