মিতুল ইন্দ্রর জীবনে নতুন শনি! ‘এই পথে’র পর ‘খেলনা বাড়ি’তে নতুন অবতারে ‘রিনি’, রইল প্রোমো

ধারাবাহিকের মজা আসে আসলে খলচরিত্রের জন্যই। নায়ক-নায়িকা থাকা যেমন জরুরি, তেমনই জরুরি খলচরিত্র থাকা। খলচরিত্র না থাকলে যেন জমে না। খলচরিত্রের মাধ্যমেই দেখা যায় নায়ক-নায়িকার

Saranna

khelna bari twist promo on air

ধারাবাহিকের মজা আসে আসলে খলচরিত্রের জন্যই। নায়ক-নায়িকা থাকা যেমন জরুরি, তেমনই জরুরি খলচরিত্র থাকা। খলচরিত্র না থাকলে যেন জমে না। খলচরিত্রের মাধ্যমেই দেখা যায় নায়ক-নায়িকার গল্পের নতুন নতুন টুইস্ট। ওই যে কথায় বলে, ঝগড়ায় ভালোবাসার রং গাঢ় হয়। ঠিক তেমনই খলচরিত্রের খল ক্রিয়া কলাপের  জন্য ধারাবাহিকের রং গাঢ় হয়। দর্শকদের ভালো লাগে। সম্প্রতি, জী বাংলার (Zee Bangla) একটি ধারাবাহিকে নতুন চরিত্র হিসাবে আগমন ঘটেছে অভিনেত্রী মিশমী দাসের (Mishmee Das)। 

আর তাই তো নতুন ধারবাহিক এলেই তারা খোঁজ করেন খল চরিত্রের। অনেক সময় দেখা যায় শুধু মাত্র একটি ধারাবাহিকে একটি মাত্র খল চরিত্র থাকে না। অনেক গুলো খল চরিত্রের সমাবেশ দেখা যায়। আর এই অনেক গুলো একসাথে মিলেই ধারাবাহিকের কেমিস্ট্রি টাকে আরও গাঢ় করে তোলে। আরও চমৎকৃত করে তোলে। 

khelna bari

তেমনই একটা ধারাবাহিক, সকলের জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ (Khelna Bari) তে দেখা মিলল এমন জিনিসের। ইতিমধ্যেই ধারাবাহিকে অনেক গুলো খল চরিত্র রয়েছে। যারা সবসময় কেন্দ্রীয় চরিত্র মিতুলকে শায়েস্তা করতে উদ্যত। কিন্তু এই এতগুলোর মধ্যেও কেউ জব্দ করতে পারছে না ঠিকঠাক। তাই ধারাবাহিকে আনা হল আবার এক নতুন চরিত্র। যে ছিল, ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে রিনি অভিনেত্রী মিশমী দাস।

সম্প্রতি প্রোমো ভিডিওতে দেখা গেছে, মিতুলের হাতে আসে ইন্দ্রের প্রথম স্ত্রী অন্তরার ছবি। মিতুল ইন্দ্রকে জানায়, এভাবে লুকিয়ে রেখেছে কেন ছবিটা। এরপর ইন্দ্র জানান, ‘আমার অতীত ভালো ছিল না মিতুল। সেই অতীত ভুলতে চায় আমি।  আপনাকে নিয়ে নতুন জীবন শুরু করতে চায়’। 

এরপরই দেখা যায়, তার প্রথম স্ত্রী অন্তরা ফিরে এসেছে। আর সম্ভবত এই চরিত্র খল চরিত্র। মিতুলকে শায়েস্তা করতে যে তিনি ফিরে এসেছেন তা বলায় যায়। সবেমাত্র শেষ হয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’। এর মধ্যেই আবার নতুন ধারাবাহিকে এন্ট্রি। বেশ চমক আসছে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে। মিতুলকে জব্দ করতে নতুন কি পরিকল্পনা আসে সেটাই দেখার।

আরও দেখতে পারেন