ধূলোকনার ‘মিনি’ চরিত্রে জিতেছেন দর্শকের মন! আবারও এক ভিন্ন চরিত্রে পর্দায় অভিনেত্রী প্রীতি

‘ধূলোকণা’ ধারাবাহিকের পাগলী মিনি কে মনে আছে? মনে থাকবে নাই বা কেন, দর্শকরা যেমন পছন্দ করতেন ধূলোকণা ধারাবাহিকের লালন-ফুলঝুড়িকে, তেমনই পছন্দ করতেন পাগলী মিনিকে। এই

Saranna

actress prity biswas coming on balijhor serial

‘ধূলোকণা’ ধারাবাহিকের পাগলী মিনি কে মনে আছে? মনে থাকবে নাই বা কেন, দর্শকরা যেমন পছন্দ করতেন ধূলোকণা ধারাবাহিকের লালন-ফুলঝুড়িকে, তেমনই পছন্দ করতেন পাগলী মিনিকে। এই মিনি পাগলী হলে কী হবে! সদা সত্য পথে, সঠিক পথে চলাচল করত। তাই তো দর্শকদের এতটা পছন্দের। এই মিনির চরিত্রে যিনি অভিনয় করেছেন তিনি হলেন, প্রীতি বিশ্বাস (Priti Biswas)।

এই অভিনেত্রী এই ধূলোকণা ধারাবাহিকে অভিনয় করেই সকলের শিরোনামে চলে এসেছে। তবে ধূলোকণা তো শেষ হয়ে গিয়েছে। অনুরাগীদের প্রশ্ন একটাই কবে আবার দেখা মিলবে প্রীতি কে। এতটাই ভালোবেসে ফেলেছেন অনুরাগীরা, যে তাকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন। তবে চিন্তা নেই আবারও নতুন ধারাবাহিকে ফিরছেন তিনি।

actress prity biswas in balijhor serial

নতুন ধারাবাহিক ‘বালিঝড়’ (Balijhor) এ দেখা মিলবে অভিনেত্রীর। এক নতুন চরিত্রে অভিনয় করবেন। এছাড়াও ধারাবাহিকে থাকছেন, কৌশিক রায় ,তৃনা সাহা এবং ইন্দ্রাশিস রায়। আর পলিটিশিয়ানের ভূমিকায় থাকছেন ভরত কল। আর এই ভরত কলের মেয়ে হল তৃণা। ধারাবাহিকটি ত্রিকোণ প্রেমের গল্প বুনবে। বাবা সমুদ্র সেন নির্বাচনে জিতে, সব দায়িত্ব মেয়ের হাতে তুলে দেন।

আর এই সময়ই তার দলের কর্মী কৌশিক রায়ের সঙ্গে বিয়ে করার কথা বলেন। কিন্তু তৃণার প্রেমিক হলেন ইন্দ্রাশিষ। এবার তৃণা কার কাছে যাবে, কার কথা সে রাখবে? বাবার কথা নাকি? তার নিজের ভালোবাসার কথা। সেটা সময়ই বলবে কি হয়।তবে অনুরাগীরা বেশ উদগ্রীব। তারা এই নতুন ধারাবাহিকের সাথে মিল খুঁজে পাচ্ছেন ধূলোকণা এবং খড়কুটোর। এক অনুরাগী তাই বলছেন, ‘বালিঝড়ের দূর্দান্ত Promo দেখেই ভালো লাগছে।

এই নতুন গল্পে ধুলোকনা আর খড়কুটো পরিবার মিলে মিশে আছে… আরও অনেকে হবে এখানে দেখায়নি..ধুলোকনার মেজো মামী, মিনি দি, অঙ্কুর, লালন সব আছে আর খরকুটোর গুনগুন সৌজন্য জেঠুমনিও ছিল বোধ হয় মুখটা ঠিক করে দেখা যায়নি। কিন্তু গল্প টা বেশ জমজমাট হবে.. দেখার অপেক্ষায় রইলাম’। 

আরও দেখতে পারেন