বড়সড় রোগে ভুগছে দীপা, হাসপাতালে চরম সত্যির মুখোমুখি সূর্য! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ট্র্যাক

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। টিআরপি তালিকাতেও বেশ সফল। প্রথম তিনের মধ্যে রয়েছে তাদের স্থান। আর হবে নাই বা

Saranna

anurager chowa serial new twist

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। টিআরপি তালিকাতেও বেশ সফল। প্রথম তিনের মধ্যে রয়েছে তাদের স্থান। আর হবে নাই বা কেন ধারাবাহিকে এখন একের পর এক চমক দেখা যাচ্ছে। কয়েকদিন আগেই দেখা গিয়েছিল সূর্য আর দীপার মেয়ে রূপার মুখোমুখি হয়েছে সূর্য। কিন্তু তা সত্ত্বেও তাকে চিনতে পারেনি। যদিও সূর্য একটা আন্দাজ করেছিল যে তাকে যেন অনেক দিনের চেনা লাগছে। 

এই ঘটনা ঘটে যাওয়ার অনেকদিন পর অর্থাৎ বর্তমানে দেখা যাচ্ছে সূর্যের বাবার অ্যাক্সিডেন্টের সময় দীপা হাসপাতালে নিয়ে যায় সূর্যর বাবাকে , সেই সময় সূর্য এসে উপস্থিত হয়। কিন্তু সূর্য আর দীপা মুখোমুখি হয়েও মিলন আর হল না। সূর্য দীপাকে অপমান করে। দীপা চলে যায়। কিন্তু দর্শকরা চেয়েছিলেন সূর্য আর দীপার মিলন হোক। কিন্তু সেটা আর হয়নি।

anurager chowa shona rupa

সম্প্রতি একটি প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে, দীপা হাসপাতালে অজ্ঞান হয়ে যায়। সেই সময় সূর্য এসে তাকে নিয়ে যায়, পাগলের মতো অবস্থা সূর্যর। সূর্য হন্তদন্ত হয়ে ছুটে এসে তার চিকিৎসা করে। অন্যদিকে তাদের দুই মেয়ে সোনা আর রূপা একই মন্দিরে পৌঁছে গিয়ে, নিজেদের মায়ের জন্য সুস্থতা পার্থনা করছে। 

এই অসুস্থতার পিছনে দায়ী মিশকা। কারণ সূর্যের কাছে রূপা প্রেশক্রিপশন নিয়ে যায়। কিন্তু একটা এমার্জেন্সি কাজে সূর্যকে বেড়িয়ে যেতে হয়। আর ঔষধ দেওয়ার দায়িত্ব মিশকাকে দিয়ে যায়। আর মিশকা এমন ওষুধ দেয় যে ওষুধ খেলে দীপা  মৃত্যুর দিকে ধেয়ে যায়। আর এই ওষুধ খেয়েই অজ্ঞান হয়ে পড়ে। 

anurager chowa dipa sick

এরপরই কি হয় সেটাই দেখার। মিশকার সব কারসাজি এবার ধরা পড়বে। সূর্য কি খুঁজে পাবে তাদের এই দূরত্বের পিছনে যে দায়ী, সেই আসল মানুষকে। এগুলোর উত্তর মিলবে আগামী এপিসোড গুলোতে। আর উত্তর মিললেই সূর্য আর দীপা কাছাকাছি হবে, দর্শকরা এটাই চেয়েছিলেন এতদিন। 

আরও দেখতে পারেন