ঐন্দ্রিলা কে হৃদয়ে নিয়ে, আবার স্বাভাবিক জীবনে ফিরছেন সব্যসাচী!

সময় খুবই স্বার্থপর, কখনো সে কারোর জন্য থেমে থাকেনা, একেবারে আপন গতিতে চলতে থাকে। আর সেই সময়ের পিছু পিছু অভ্যস্ত হয়ে পড়েছে সাধারণ মানুষও। মানুষের

Saranna

sabyasachi chowdhury again in public place after aindrila's death

সময় খুবই স্বার্থপর, কখনো সে কারোর জন্য থেমে থাকেনা, একেবারে আপন গতিতে চলতে থাকে। আর সেই সময়ের পিছু পিছু অভ্যস্ত হয়ে পড়েছে সাধারণ মানুষও। মানুষের জীবনে কত ঝড় কত ঝঞ্ঝা আসে, সেই সবকিছু কাটিয়ে আবার নতুন ভাবে পথ চলতে শুরু করে। এই তো ২০২২ এ কত মানুষ আমাদের ছেড়ে চলে গেছে, তাই বলে কি আমরা থেমে থেকেছি! থাকিনি, নতুন বছরকে স্বাগত জানিয়েছি।

অভিনেতা সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) জীবন টা ২০২২ এ একেবারে স্রোতের বিপরীতে চলে গেছে। হারিয়েছেন তাঁর ভালোবাসার মানুষকে। ভালোবাসার প্রিয় মানুষকে যে হারায়, সেই বোঝে কতটা শূন্য হয়ে পরে মানুষ। গত ২০ নভেম্বর সবাইকে ছেড়ে চলে গিয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তারপর থেকেই সবকিছু থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন। কিন্তু বর্ষবরণের রাতে নতুন বছরকে নতুন ভাবে স্বাগত জানাতে আবার ফিরে এলেন সব্যসাচী।

sabyasachi chowdhury

তাই বলে কি ঐন্দ্রিলা কে ভুলে গেছেন? তা কখনোই নয়। তাকে ভোলা সম্ভব নয়। কিন্তু ওই যে সময় কখনো থেমে থাকেনা। সময় মানুষকে সঙ্গে করে তার নিয়মে নিয়ে যায়। আর ঠিক তাই সব্যসাচীও সেই নিয়মের ত্রাস। একটি ক্যাফেতে বন্ধু সৌরভ দাস ও দিব্যপ্রকাশ রায়ের সঙ্গে তাঁর দেখা মিলল।

পরনে রয়েছে ছাইরঙা টি শার্ট ও জিন্স। মুখের দাড়িও নেই। নতুন বছরে নতুন ভাবে এ এক অন্যরকম সব্যসাচী। দুই বন্ধু সৌরভ দাস এবং দিব্য প্রকাশ রায়ের সঙ্গে একটা ক্যাফ খুলেছিলেন। সেই ক্যাফে বসে হাতে কফির মাগ নিয়ে অন্যমনস্ক হয়ে শুনছিলেন স্টেজে বসে থাকা যুবকটির গান।

sabyasachi chowdhury aindrila sharma

ক্যামেরা তার দিকে যেতেই হালকা ভাবে মৃদু হাসলেন। যেন মনে হল, সবাইকে সে জানাল, বেঁচে থাকার জন্য ভালো আছি। উল্লেখ্য, শোনা যাচ্ছে, স্টার জলসার পর্দায় আসছে ‘রামপ্রসাদ’। আর সেখানে মুখ্য ভূমিকায় দেখা মিলতে পারে সব্যসাচীকে। অনুরাগীরা এই খবরে আপ্লুত। তাদের প্রিয় সবস্যাচী আবার ফিরছেন পর্দায়।

আরও দেখতে পারেন