গুড্ডির বিয়ে ভাঙতে বড় পদক্ষেপ নিলো অনুজ, বিয়ে হবেনা গুড্ডি-যুধাজিৎ এর!

সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকা একটি ধারাবাহিক হল স্টার জলসার (Star Jalsha) ‘গুড্ডি’ (Guddi)। এই ধারাবাহিকটি যতটা না জনপ্রিয় তার কাহিনীর জন্য, তার থেকে বেশি জনপ্রিয়

Saranna

anuj take a step for breking guddi's marriage

সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকা একটি ধারাবাহিক হল স্টার জলসার (Star Jalsha) ‘গুড্ডি’ (Guddi)। এই ধারাবাহিকটি যতটা না জনপ্রিয় তার কাহিনীর জন্য, তার থেকে বেশি জনপ্রিয় ধারাবাহিকের চর্চার জন্য। সবসময় চর্চা লেগেই আছে। গুড্ডি-অনুজ-শিরিন এই ত্রিকোণ প্রেম কাহিনীর জেরে সবসময় চর্চায় ধারাবাহিকটি। অনুজ গুড্ডির কাছে থাকলে শিরিন কে চায়, আর শিরিনের কাছে থাকলে গুড্ডিকে।

অনুজের এই অবস্থা দেখে দর্শকরা ক্ষুব্ধ। তারাও চেয়েছিলেন লেখিকা ম্যাডাম এমন কিছু করুক যাতে অনুজের শিক্ষা হয়। আর লেখিকা ম্যাডাম দর্শকদের কথা শুনে ঠিক তাই করলেন, গুড্ডির জীবনে আনলেন নতুন মানুষকে। তা দেখে অনুজ বেশ ক্ষুব্ধ। আর এতেই খুশি হচ্ছেন গুড্ডির অনুরাগীরা। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে গুড্ডিকে বিয়ের পিঁড়িতে বসতে দেখে অনুজ পাগল হয়ে গিয়েছে।

anuj confess his love for guddi infront of jodhajit

 

তবে গুড্ডি কিন্তু এখনো অনুজকেই ভালোবাসে। সে অনুজের মতো বেইমান না। তাই সে যুধোজিৎ কে শর্ত দিয়েছে, তাদের বিয়ে হবে ঠিকই, কিন্তু তাদের মধ্যে কোনো সম্পর্ক থাকবে না। যুধোজিৎ এই শর্তে রাজি হয়েছে। কারণ যুধোজিৎ এই শর্তে বিশ্বাসী যে, এখন মেনে নিচ্ছে না, তবে থাকতে থাকতে পরে ঠিকই মেনে নেবে। গুড্ডি এখনও অপেক্ষায় রয়েছে অনুজের।

অন্যদিকে গুড্ডি অনুজের পাগলামি দেখে অনুজকে বলেছে, সে যে সত্যিই গুড্ডিকে ভালোবাসে সেটা সবার সামনে বলুক আর যদি সেটা না বলতে পারে, তাহলে চুপচাপ বিয়েটা মেনে নিক। এর মধ্যে কোনোটাই এখনও পর্যন্ত করে উঠতে পারেনি। অনুজ গুড্ডির সামনে ভালোবাসার কথা বললেও শিরিনকে এখনও সে ডিভোর্স দিতে পারেনি। অন্যদিকে তাই গুড্ডি চাই। অনুজ নিজে থেকে কিছু না বললে সে যুধাজিৎকেই বিয়ে করবে।

anuj take a step

সম্প্রতি দেখা গেছে, যুধোজিৎ এর সাথে গুড্ডির আশির্বাদ হচ্ছে। কিন্তু তাই দেখে অনুজের পাগল পাগল অবস্থা। সে কি করবে ভেবে উঠতে পারছে না। আগামী পর্বে দেখানো হয়েছে, অনুজের পাগল অবস্থা, অনুজ এবার থাকতে না পেরে সব সত্যিটাই বলে দেবে। এবার দেখা যাক আদৌও সত্যি কথা বলতে পারে কি, কবেই বা বলবে সেটাই দেখার।

আরও দেখতে পারেন