‘লক্ষী কাকিমা’ শেষ হতেই নতুন ধারাবাহিকে, যোগ্যতা থাকলে কাজ আসবেই চ্যালেঞ্জ অপরাজিতা আঢ্যর!

একটা ধারাবাহিকের ভাগ্য নির্ধারণ হয়  টিআরপি দিয়েই। ধারাবাহিকের শেষ নির্ভর করে কার কত ভালো টিআরপি। আর তাই তো এখন ধারাবাহিকের সময়সীমা এক বছরেরও কম, কিন্তু

Saranna

actress aparajita audhya coming on new serial after lakkhi kakima

একটা ধারাবাহিকের ভাগ্য নির্ধারণ হয়  টিআরপি দিয়েই। ধারাবাহিকের শেষ নির্ভর করে কার কত ভালো টিআরপি। আর তাই তো এখন ধারাবাহিকের সময়সীমা এক বছরেরও কম, কিন্তু আগে একটা ধারাবাহিক চলত বছরের পর বছর। অর্থাৎ ২-৩ বছর মিনিমাম। কিন্তু বর্তমানে ধারাবাহিক যে কখন শুরু হচ্ছে, আর কখন শেষ হচ্ছে বোঝা মুশকিল। 

এই তো সম্প্রতি জি বাংলার পর্দায় যেসব ধারাবাহিকের টিআরপি কম, তাদের বাদ দিয়ে নতুন ধারাবাহিকের আগমন ঘটতে দেখা যাচ্ছে। এই তো সবেমাত্র শেষ হল জি বাংলার অতি জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ (Lakkhi Kakima Superstar)। ২০২২-এর ১৪ ফেব্রুয়ারি  শুরু হয়েছিল, আর ১ বছর হতে না হতেই শেষ। এই পরিস্থিতিতে ক্ষুণ্ণ ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Audhya)।

lakkhi kakima superstar

তিনি জানিয়েছিলেন যেভাবে এই ধারাবাহিকের গল্প এগিয়েছে তাতে তিনি খুশি নন। তাঁর মতে, ‘গল্পটা নিয়ে যদি আর একটু ভাবা যেত তাহলে ভালো হত, অনেক দূর এগোত। আমার ২৬ বছরের অভিজ্ঞতা , লোকে জানে আমি কি করতে পারি, তাই প্রমাণ করার নেই’। এই বলে যে তিনি চুপ করে বসে থাকবেন তা নয়। আবার নিজেকে সকলের কাছে মেলে ধরতে নতুন ভাবে প্রস্তুতি নিচ্ছেন অপরাজিতা আঢ্য।  জী বাংলার নতুন রিয়ালিটি শো ‘ঘরে ঘরে জী বাংলা’র (Ghore Ghore Zee Bangla) সঞ্চালনাতেও দেখা যাচ্ছে। 

তাঁর কথায়, ‘আগে ধারাবাহিক চলত প্রায় দু’বছর-চার বছর ধরে। কিন্তু এখন মাত্র চার মাসেই শেষ। আমি কয়েক মাস পরেই আবার ছোটো পর্দায় ফিরছি। আগে ছোট পর্দা থেকে পাঁচ বছরের বিরতি নিয়েছিলাম কিন্তু সেটা আর এখন নেব না। আশা করছি খুব তাড়াতাড়িই ফিরব ধারাবাহিকে’। এই খবরে খুশি নেট নাগরিক।

host sudipa mukherjee is going to change by aparajita adhya

বর্তমানে অভিনেত্রী ব্যস্ত রয়েছেন, ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’ (SVF) এর ছবি ‘দিলখুশ’ নিয়ে। সম্প্রতি বাওয়ালী রাজবাড়ির রুফটপ ক্যাফেতে, খোলা আকাশে নিচেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। উপস্থিত ছিলেন, অভিনেতা খরাজ মুখোপাধ্যায়, সোহম মজুমদার, অপরাজিতা আঢ্য, মধুমিতা সরকার, অনসূয়া মজুমদার, পরাণ বন্দ্যোপাধ্যায়, উজান চট্টোপাধ্যায়, ঐশ্বর্য সেন সহ আরও অনেকে। ২০ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। 

আরও দেখতে পারেন