আর নয় শিশুশিল্পী, শনের বদলে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’র নায়কই চরিত্রে ফিরছে রাখি বন্ধনের সোহম

শুধুমাত্র যে বড় বড় অভিনেতা অভিনেত্রীদেরই দর্শকরা খোঁজেন এমনটা কিন্তু নয়, ক্ষুদে শিল্পীদেরকেও (Serial Child Acotrs) মানুষ খোঁজেন। তাদের অভিনয়েও মুগ্ধ হয়ে থাকেন সকলে। তাদের

Saranna

rakhi bandhan serial soham basu roy chowdhury might be casted in kamala o sriman prithviraj

শুধুমাত্র যে বড় বড় অভিনেতা অভিনেত্রীদেরই দর্শকরা খোঁজেন এমনটা কিন্তু নয়, ক্ষুদে শিল্পীদেরকেও (Serial Child Acotrs) মানুষ খোঁজেন। তাদের অভিনয়েও মুগ্ধ হয়ে থাকেন সকলে। তাদের অভিনয় দেখার তাড়নায় উদগ্রীব হয়ে থাকেন মানুষজন। যেমন একসময় ‘রাখি বন্ধন’ (Rakhi Bandhan) থেকে ‘পটল কুমার গানওয়ালা’ সিরিয়ালের জনপ্রিয়তা ছিল বেশ। আর তাই তো তাদের দেখতে না পেলে, কোথায় গেল, কেন দেখা যাচ্ছে না, এসব প্রশ্নের উত্তর খোঁজেন।

এরকমই একজন জনপ্রিয় শিশু শিল্পী হলেন, সোহম বসু রায়চৌধুরী (Soham Basu Roy Chowdhury)। যিনি সকলের কাছে পরিচিত বন্ধন নামে। স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হল জনপ্রিয় একটি ধারাবাহিক ‘রাখি বন্ধন’। এই ধারাবাহিকটি ২০১৬ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছিল। এই ধারাবাহিকে রাখি ও বন্ধন দুই ভাই বোন। এই দুই ভাই বোনের সম্পর্ক পর্দায় ধরা পড়েছিল। এই বন্ধন কে দেখতে না পেয়ে সবাই বিষণ্ণ। আর তাই আবারও তাকে দেখা যাবে টিভির পর্দায়। 

rakhhi bandhan serial

সোহম বসু শুধু রাখি বন্ধন ধারাবাহিকে অভিনয় করেননি, তা নয় এর আগে তাঁকে দেখা গিয়েছিল, যীশু সেনগুপ্ত অভিনীত ‘অপরাজিত’ ধারাবাহিকে। তখন সে একদমই ছোটো। এরপর শেষ দেখা গিয়েছিল ‘রাখী বন্ধন’ ধারাবাহিকে। এরপর আর দেখা মেলেনি। শোনা যাচ্ছে স্টার জলসার আসন্ন মেগা সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এ দেখা মিলবে। এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করবেন সে। 

soham basu roy chowdhury

কয়েকদিন আগেই শোনা যাচ্ছিল, নায়কের ভূমিকায় দেখা মিলবে শন বন্দ্যোপাধ্যায় কে। কিন্তু সেই খবর সত্যি কি মিথ্যা তা জানা যায়নি। কারণ শিশু চরিত্রে দেখা মিলছে সোহম কে, পরবর্তীতে হয়ত বড় চরিত্রে দেখা মিলতে পারে শন কে। এখন কি হয় সেটাই দেখার। 

সোশ্যাল মিডিয়ার তরফ থেকে জানা গেছে, “কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিক টি ছোট চরিত্র দিয়েই শুরু হতে চলেছে। বেশ কিছু দিন এভাবেই চলবে। বড় হওয়ার পর কারা সেই চরিত্রে থাকবে সেটা এখনো পুরোপুরি ফাইনাল করা হয়নি। 26th December ছিল ছোট চরিত্র দের ফাইনাল লুক সেট’। 

আরও দেখতে পারেন