সব জল্পনার সমাধান, সংসারী সাধকের গল্প নিয়ে নতুন ধারাবাহিকে অভিনেতা সব্যসাচী! রইল প্রোমো

সোশ্যাল মিডিয়ার পর্দায় জ্বলজ্বল করছিল সত্যিকারের ভালোবাসার উদাহরণ। ক্ষণস্থায়ী সমাজে সব কিছুই ক্ষণস্থায়ী। ভালোবাসাও ক্ষণস্থায়ী, চিরস্থায়ী হয়ে উঠতে পারেনি। ক্ষণস্থায়ী সমাজের কাছে ভালোবাসা হেরে গিয়েছে।

Saranna

star jalsha upcoming serial ramprasad promo on air

সোশ্যাল মিডিয়ার পর্দায় জ্বলজ্বল করছিল সত্যিকারের ভালোবাসার উদাহরণ। ক্ষণস্থায়ী সমাজে সব কিছুই ক্ষণস্থায়ী। ভালোবাসাও ক্ষণস্থায়ী, চিরস্থায়ী হয়ে উঠতে পারেনি। ক্ষণস্থায়ী সমাজের কাছে ভালোবাসা হেরে গিয়েছে। কিন্তু সেই ক্ষণস্থায়ী সমাজের কাছে দেখা মিলল, সত্যিকারের ভালোবাসা। একজন ক্যান্সার জয়ী মানুষের পাশে দাঁড়িয়েছেন তাঁরই ভালোবাসার মানুষ । দুঃসময়ে তাঁকে ছেড়ে চলে যায়নি, প্রথম দিনের মত শেষ পর্যন্ত ভালোবেসেছেন। 

সেই মানুষ দুটো হলেন ঐন্দ্রীলা শর্মা আর সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। সবকিছুই ঠিকঠাক চলছিল, হঠাৎ ঘটল ছন্দ পতন। বাংলা ইন্ডাস্ট্রি থেকে অনুরাগীদের থেকে, পরিবারের কাছ থেকে, ভালোবাসার মানুষের কাছ থেকে চলে গেলেন তিনি। এই মর্মান্তিক ঘটনায় ভেঙে পড়েছিলেন সব্যসাচী চৌধুরী। কিন্তু সময় যে আর তাঁর জন্য থেমে থাকবে না। তাঁকে তো চলতে হবে সময়ের সাথে। আর তাই আবারও নতুন করে ‘রামপ্রসাদ’ (Ramprasad) সিরিয়ালে কামব্যাক করছেন সব্যসাচী।

ramprasad promo on air

সব কিছু শেষ হয়ে গিয়েও যে আবার নতুন করে ফিরে আসা যায়, সেই দৃষ্টান্তের অধিকারী সব্যসাচী। ‘এসো মা লক্ষী’ ধারাবাহিক দিয়ে শুরু হয়েছিল পথচলা। তারপর একে একে আরও অনেক ধারাবাহিকে অভিনয় করেন। তবে শেষবার দেখা গিয়েছিল, ‘মহাপীঠ তারাপীঠ’ এ বামাক্ষ্যাপার চরিত্রে। কিন্তু তারপর আর দেখা মেলেনি। সম্প্রতি, শোনা যাচ্ছিলো তাঁর দেখা মিলবে আবারও সাধক চরিত্রে। স্টার জলসায় (Star Jalsha) আসছে নতুন ধারাবাহিক ‘সাধক রামপ্রসাদ’।

অবশেষে সেই ধারাবাহিকের প্রোমো সামনে এসেছে। এতদিনের নতুন নতুন জল্পনাকে বন্ধ করে এই প্রোমোতে কারা কারা ধারাবাহিকটিতে আছেন তা স্পষ্টত জানা গেছে। নতুন ধারাবাহিক সম্পর্কে অভিনেতা জানান, ‘রামপ্রসাদের চরিত্রে আমি অভিনয় করছি। এটুকুই আপাতত জানি।  এর বেশি এখনই কিছু জানি না। সবে কথাবার্তা চলছে। শ্যুটিং কবে থেকে শুরু হবে, সেসবও জানি না’। এই খবর কতটা সত্য,  তা জানার জন্য অনুরাগীদের অপেক্ষা করতে হবে। 

তবে প্রোমো প্রকাশের পর আর অনুরাগীদের অপেক্ষা করতে হবেনা। এই ধারাবাহিকে মা কালীর ভূমিকায় থাকছেন অভিনেত্রী সন্দীপ্তা দে আর রামপ্রসাদের স্ত্রীর ভূমিকায় অভিনেত্রী সুস্মিলি এছাড়া মুখ্য চরিত্র রামপ্রসাদের ভূমিকায় থাকবেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। অভিনেতাকে সাধক বামাক্ষ্যাপার মত একটি চরিত্রে দেখার পর আবারও রামপ্রসাদ চরিত্রে পেয়ে দর্শক বেশ খুশি হয়েছেন। এখনও এই ধারাবাহিকের দিনক্ষণ প্রকাশিত হয়নি।

আরও দেখতে পারেন