খসে পড়ল মুখোশ! দীপা না পারলেও মিশকাকে হাতেনাতে ধরিয়ে দিল সোনা

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) সিরিয়ালটিতে চলছে টানটান পর্ব। মিলমিলান্তি চলছে একে অপরের সাথে। সূর্যর একটা ভুল বোঝা আর মিশকার বড়

Nandini

sona handed mishka by the hand infront of family

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) সিরিয়ালটিতে চলছে টানটান পর্ব। মিলমিলান্তি চলছে একে অপরের সাথে। সূর্যর একটা ভুল বোঝা আর মিশকার বড় ষড়যন্ত্রের ফাঁদে পরে আজ সূর্য দীপা আলাদা। আট বছর গড়িয়ে গেছে গল্পে। তবে চেষ্টা করলেও সূর্যর ভুল ভাঙতে পারেনি দীপা। তাদের দুই মেয়ে আজ তাদের দুই জনের কাছে দুই বিপরীত পরিবেশে, বিপরীত পরিস্থিতিতে মানুষ হচ্ছে।

কিন্তু তারা কেউই জানেনা যে দুই মেয়েই তাদের সন্তান। দীপা জানে কেবল রুপাই তার সন্তান। সোনার সত্যিটা দীপা জানেনা। উপরন্তু সে সোনাকে সূর্যকে বাবা বলতে শুনে ভুল ধারণা করেছে যে সোনা সূর্য ও মিশকার মেয়ে। অন্যদিকে সূর্য আজও এই বিশ্বাস করে বসে আছে দীপা তাকে ঠকিয়েছে। সূর্য কখনোই বাবা হতে পারবেনা তাই দীপার সন্তান তার নয় কবিরের।

sona caught mishka

সময়ের সাথে সাথে রক্ত একে অপরকে খুঁজে নিয়েছে ঠিকই। মেয়ে তার মা কে খুঁজে নিয়েছে আর অন্যদিকে আরেক মেয়ে তার বাবাকে ঠিক খুঁজে নিয়েছে। দীপাকে তার শ্বাশুড়ি খুব ভালোবাসেন। একজন মায়ের মতোই দীপাকে তিনি ভালোবাসেন। এত বছর পর আবার দীপাকে ফিরে পেয়ে  বুকে জড়িয়ে ধরেন লাবণ্য। যখন একদিকে সবাই আবার দীপাকে খুঁজে পেলো তখন দীপা চায় সে আর সূর্যর সামনে যাবেনা।

সূর্য ও মিশকা কেবল জানেনা দীপাকে বাড়ির লোকেরা খুঁজে পেয়েছে। কিন্তু এর আগেই দীপাকে ও তার মেয়ে রুপাকে মিশকা দেখে ফেলেছে। এবার মিশকা আবার নতুন ষড়যন্ত্রে মেতেছে। সে জানতে চায় সোনা আসলে কে? সে কি সত্যিই দীপার সন্তান নাকি অন্য কেউ। মিশকা সময়ের সুযোগে সূর্যর ঘর থেকে সোনার DNA টেস্ট এর রিপোর্ট চুরি করতে গিয়েছিলো।

sona handed mishka by the hand

কিন্তু তাকে হাতেনাতে ধরে ফেলে সোনা। এই পর্ব দেখে দর্শক বেশ খুশি হয়েছেন। আজ মিশকার ষড়যন্ত্রেই সূর্য দীপা এতো কাছে থেকেও বহু দূরে। দীপা হাজার চেষ্টা করেও পারেনি মিশকার পর্দা ফাঁস করতে। সেই কাজ আজ করল দীপার মেয়ে। হাতেনাতে মিশকাকে ধরিয়ে দিল বাড়ির লোকেদের কাছে। এবার মিশকার কি হয়? সে কি এখানেই ধরা পরে যাবে সেটাই দেখার।

আরও দেখতে পারেন