সবাইকে হারিয়ে টিআরপি টপার অনুরাগের ছোঁয়া, তবে কৃতিত্ব অন্যকারুর! মুখ খুললেন দিব্যজ্যোতি

ধারাবাহিক চ্যানেল গুলোতে আসছে নিত্যনতুন ধারাবাহিকের আগমন। এই আগমনের ফলে পুরানো ধারাবাহিক গুলোর করুণ অবস্থা। নতুন ধারাবাহিক গুলো সবসময় তাদের স্থান টিআরপি তালিকার প্রথমে রাখার

Saranna

divyajyoti says who is responsible for success of anurager chhowa

ধারাবাহিক চ্যানেল গুলোতে আসছে নিত্যনতুন ধারাবাহিকের আগমন। এই আগমনের ফলে পুরানো ধারাবাহিক গুলোর করুণ অবস্থা। নতুন ধারাবাহিক গুলো সবসময় তাদের স্থান টিআরপি তালিকার প্রথমে রাখার চেষ্টা করেই যাচ্ছে। কিন্তু এই অসময়ে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) তার কৃতিত্ব দেখাল। সবাইকে হারিয়ে দেখিয়ে দিল, আমরাও পারি। সবাইকে হারিয়ে একেবারে প্রথমে নিজেদের স্থানকে স্থাপন করল। 

সম্প্রতি প্রকাশিত হয়েছে ধারাবাহিকের টিআরপি তালিকা, সেই তালিকায় সবার প্রথমে রয়েছে, ‘অনুরাগের ছোঁয়া’। তাদের প্রাপ্ত নম্বর ৯.২৷ টিআরপি তালিকায় এই নম্বর খুব একটা দেখা যায় না। যারা প্রথমে থাকে তাদের নাম্বার ৭ কিংবা ৮ এই সীমাবদ্ধ থাকে। কিন্তু অনুরাগের ছোঁয়া দেখালো ৯ করে। এর আগে জি বাংলার একটা ধারাবাহিক এই পর্যায়ে ছিল, কিন্তু আর কাউকে দেখা যায়নি। 

anurager chhowa new twist coming soon

এই এত সুন্দর কৃতিত্ব দেখে মুখ খুললেন অনুরাগের ছোঁয়া খ্যাত সূর্য তথা অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। তিনি বলেন, ‘হ্যাঁ, সবটাই দেখলাম। তবে কোনওটাই আমার কৃতিত্ব নয়। সব কৃতিত্বটাই আমাদের। আসলে কোনও কিছুতে যদি বেশি সন্তুষ্ট হয়ে যাই তা হলেই সমস্যা। ১০-এর বেশি চাই কখনও  বলব না৷ তবে এই নিয়ে খুব বেশি উচ্ছ্বসিতও হব না৷ আসলে এই নম্বরটা শুধুই দর্শকের। তবে  এটাই ভাল কাজ করার অনুপ্রেরণা জোগায়’। 

অনুরাগের ছোঁয়া তে এই মুহূর্তে চলছে টানটান উত্তেজনাময় পর্ব। শাশুড়ি লাবণ্য চায় সূর্য আর দীপার মিল হোক। আর তাই মিল হওয়ার জন্য ফুল সাজানোর প্রতিযোগিতার আয়োজন করেছেন লাবণ্য। আর তাতে অংশ নিয়েছে দীপা। আর দীপাই সেরার সেরা হিসেবে নির্বাচিত হবে।

anurager chowa shona rupa

অন্যদিকে মিশকা আবারও সূর্যর কানে বিষ ঢালবে। সেই সময় আগমন হবে কবীরের। কবীর মিশকার সব রহস্য ফাঁস করে দেবে। এর ফলে সূর্য আর দীপা আবারও কাছাকাছি আসবে। আর এই খুশির দৃশ্যের জন্য দর্শকরা খুবই উদগ্রীব। আগামী দিনে আরও অনেক চমক অপেক্ষা করছে অনুরাগের ছোঁয়ার অনুরাগীদের জন্য।

আরও দেখতে পারেন