সমস্ত জল্পনার অবসান, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজে’ আসছে পর্দার ছোট সারদা! সঙ্গী এই অভিনেতা

এখন প্রত্যেকটি ধারাবাহিক চ্যানেলে নতুন নতুন ধারাবাহিকের আগমন ঘটতে দেখা যাচ্ছে। প্রথমে দেখা গিয়েছিল স্টার জলসায় নিত্যনতুন ধারাবাহিক আসতে,তা দেখে বসে থাকেননি জি বাংলা। এবার

Saranna

ayanna chaterjee and sukrit saha coming on kamala o sriman prithviraj

এখন প্রত্যেকটি ধারাবাহিক চ্যানেলে নতুন নতুন ধারাবাহিকের আগমন ঘটতে দেখা যাচ্ছে। প্রথমে দেখা গিয়েছিল স্টার জলসায় নিত্যনতুন ধারাবাহিক আসতে,তা দেখে বসে থাকেননি জি বাংলা। এবার জি বাংলা যখন একের পর এক নতুন ধারাবাহিক আনছে, তা দেখে আবারও স্টার জলসা তাদের কেরামতি দেখাল, টিভির পর্দায় আনল নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala o Sriman Prithviraj)। 

১৯৭৩ খ্রিষ্টাব্দে তরুণ মজুমদারের মুক্তি প্রাপ্ত সিনেমা ‘শ্রীমান পৃথ্বীরাজ’ এর আদলে আসছে এই ধারাবাহিক। অনেক জল্পনা কল্পনার পর অবশেষে জানা গেল এই ধারাবাহিকে ফিরছেন পর্দার ছোট্ট সারদামনি, অয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee)। বিংশ শতাব্দী , সারা বাংলা যখন উত্তাল স্বদেশী আন্দোলনে। এরই মাঝে গড়ে ওঠা দস্যিপনা ও ভালোবাসার গল্পের বুননে তৈরী হচ্ছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। ধারাবাহিক মানেই একটা নায়ক নায়িকা থাকবে।

kamala o sriman prithviraj

সবার মনে প্রশ্ন একটাই তাহলে কমলা আর পৃথ্বীরাজ কে হচ্ছে? তরুণ মজুমদার কমলার চরিত্রের জন্য বেছেছিলেন মহুয়া রায়চৌধুরী কে, আর পৃথ্বীরাজের ভূমিকায় বেছে নিয়েছিলেন অয়ন বন্দ্যোপাধ্যায়কে। আর অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট কমলার চরিত্রের জন্য  বেছে নিলেন, অয়ন্যা চট্টোপাধ্যায়কে এবং শ্রীমান পৃথ্বীরাজের জন্য বেছেছেন সুকৃত সাহাকে। 

এর আগে শোনা গিয়েছিল পৃথ্বীরাজের ভূমিকায় থাকবে শন বন্দ্যোপাধ্যায়। যদিও সেই গুঞ্জন সত্যি কিনা তা জানা যায়নি। কারণ যতদূর সম্ভব অয়ন্যা এবং সুকৃত দুজনেই থাকছে ছোটোবেলার চরিত্রে। বড় বেলার চরিত্রে দেখা যেতেই পারে শন কে। অন্যদিকে আবার শোনা গিয়েছিল ছোটো বেলার চরিত্রে দেখা মিলবে, জনপ্রিয় শিশু শিল্পী সোহম বসু রায় চৌধুরী। কিন্তু সেই গুঞ্জন একেবারেই ভুল ছিল। 

উল্লেখ্য, এর আগে অয়ন্যা চট্টোপাধ্যায়ের পথচলা শুরু হয়েছিল , ‘রাণী রাসমণি’ ধারাবাহিক দিয়ে। এরপর দেখা মিলেছিল, করিশ্মা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ, ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’-তে, মিনি সিনেমায়। এবার দেখা মিলবে এই ধারাবাহিকে। অন্যদিকে সুকৃত সাহাও জনপ্রিয় একজন অভিনেতা। যার দেখা মিলেছিল, ‘শ্রীকান্ত’ ওয়েব সিরিজে। এবার দেখা যাক এই দুই ক্ষুদে  শিল্পী কতটা নিজেদেরকে ফুটিয়ে তুলতে পারে এই দুই চরিত্রে ধারাবাহিকের পর্দায়।

আরও দেখতে পারেন