প্রিয় নায়ক দেবের হাত ধরেই বড় পর্দায় পা রাখতে চলেছে ‘মিঠাইরানী’! মুখ খুললেন সৌমিতৃষা

যখন ধারাবাহিক নির্মাতারা ধারাবাহিক শুরু করেন, তখন কেউ ভাবেননা ধারাবাহিকটি এত জনপ্রিয়তা পাবে। কিন্তু যখন জনপ্রিয়তা পায়, তখন সেই খুশিতে ডগমগ হয়ে ওঠে সকলেই। জি

Saranna

soumitrisha kundu openup about her tollywood debut

যখন ধারাবাহিক নির্মাতারা ধারাবাহিক শুরু করেন, তখন কেউ ভাবেননা ধারাবাহিকটি এত জনপ্রিয়তা পাবে। কিন্তু যখন জনপ্রিয়তা পায়, তখন সেই খুশিতে ডগমগ হয়ে ওঠে সকলেই। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) যখন শুরু হয়, তখন কেউই ভাবতে পারেনি, এত জনপ্রিয়তা পাবে। কিন্তু সত্যিই যে এত জনপ্রিয়তা ভাবে, কেউ ভাবতে পারেনি। 

ধারাবাহিকের জনপ্রিয় জুটি মিঠাই আর উচ্ছেবাবু। মিঠাই মিষ্টি মিষ্টি কথা, আর উচ্ছেবাবুর তিক্ততায় দুজনের কেমিস্ট্রি একেবারে জমে ক্ষীর। আর সেই ক্ষীরে মাখামাখি হয়ে দর্শকরা সুন্দরতার স্বাদ নিচ্ছেন। মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। সৌমি আর আদৃতের এই জুটি দর্শকদের বেশ পছন্দের।

soumitrisha kundu

আর তাই তো অনুরাগীরা চাইছেন এই জুটির যেন এবার বড় পর্দায় দেখা মেলে। তাই অনেকেই  রাজ চক্রবর্তীর কাছে আবেদন জানিয়ে বলছেন, ওম শান্তি ওমের রিমেক করে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর আদৃত রায় (Adrit Roy) কে এই সিনেমায় অভিনয় করান। শুধু রাজ চক্রবর্তীর কাছে নয়, ‘প্রজাপতি’ ও ‘টনিক’ সিনেমার পরিচালকের কাছে আবেদন জানিয়েছেন অনুরাগীরা, তাদের দাবি সৌমিতৃষা আর আদৃত কে সিনেমায় সুযোগ দেওয়া হয়।

আর এদিন দেব-মিঠুন চক্রবর্তী অভিনীত সিনেমা ‘প্রজাপতি’র স্ক্রিনিংয়ে গিয়েছিলেন সৌমিতৃষা। সেখানে বড় পর্দায় ডেবিউ নিয়ে প্রশ্ন করা হয়। এ প্রসঙ্গে সৌমিতৃষা জানান, ‘এখন মিঠাইটাই তো চলছে, এখন এটা ছেড়ে অন্য কোথাও যেতে পারব না। আর অন্য কোন কাজে গেলে, সেটায় যদি পুরোপুরি নিজের সময় আর এফর্ট দিতে না পারি।

তাহলে তো দুটোর সাথেই বেইমানি করা হবে। তাই সেই জন্য ওটার ব্যাপারে কোনো পরিকল্পনা নেই’। এরপরই তাকে জিজ্ঞেস করা হয়, মিঠিই কি মিঠাই? যেটা বরবরই দর্শকদের প্রশ্ন, এ প্রসঙ্গে তিনি জানান, ‘না না, এখন এই কথাগুলো আমি বলব না। সেই কথা জানতে হলে অবশ্যই ‘মিঠাই’ দেখতে হবে’।

আরও দেখতে পারেন