মনোহরায় ফিরলো ‘মিঠাই’রানী! দর্শকের ইচ্ছাপূরণ নাকি নতুন টুইস্ট? মুখোমুখি হবে মিঠি-মিঠাই

‘মিঠাই’ (Mithai) আর মিঠি এই নিয়ে একটা দ্বন্দ্ব চলেই আসছে, কে মিঠি আর কে মিঠাই? মিঠাইকে ছাড়া দর্শকদের একদমই চলছে না। যতই মিঠি আর মিঠাই

Nandini

mithai back in monohora new twist

‘মিঠাই’ (Mithai) আর মিঠি এই নিয়ে একটা দ্বন্দ্ব চলেই আসছে, কে মিঠি আর কে মিঠাই? মিঠাইকে ছাড়া দর্শকদের একদমই চলছে না। যতই মিঠি আর মিঠাই এক দেখতে হোক, তাদের মিঠাইকেই চায়। লেখিকা ম্যাডাম অনেক ক্লু দিয়েছেন, মিঠিই মিঠাই। শাক্যর  প্রতি মিঠির এত টান দেখে সকলেই ভাবছেন, শাক্যর নিজের মা না হয়েও কিভাবে এত টান হতে পারে? তাই সকলেই ভাবছেন যে মিঠিই মিঠাই।

সম্প্রতি দেখা গেছে, মিঠি শাক্য কে বাঁচাতে গিয়ে আদিত্য আগারওয়ালের হাতে গুলিতে নিহত হয়। মিঠিকে হাসপাতালে ভর্তি করা হলেও মিথির অবস্থা খুব খারাপ হচ্ছিলো। তারই মাঝে আবার মিঠিকে একেবারে প্রাণে মেরে ফেলতে আরও একবার হসপিটালে পৌঁছে গিয়েছিলো আদিত্য আগারওয়াল। তবে মিঠাইয়ের গোপালই যেন মিঠিকে রক্ষা করে ফেলল। সম্প্রতি, এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দর্শককে অবাক করে দিয়েছে।

mithai return in serial

বেশ অনেকদিন ধরেই মিঠাই আবার কবে ধারাবাহিকে ফিরে আসবে সেটা নিয়ে একটা জল ঘোলা হয়েই চলেছে। মিঠাই চরিত্রটিকে ছাড়া ধারাবাহিকটি দর্শক মেনে নিতে পারছেননা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী সৌমিতৃষাকে একই প্রশ্ন করা হয়েছিল মিঠাই কবে ফিরবে? তো অভিনেত্রী জানিয়েছেন মিল দেখিয়ে দিলে তো গল্পের শেষই হয়ে যাবে তাই সাসপেন্স টানা হচ্ছে। 

অভিনেত্রীর কথায় ইঙ্গিত ছিল মিঠাই ফিরবে। অবশেষে এমন এক প্রোমো সামনে এসেছে যা চমকে দিয়েছে গোটা দর্শকমহলকে। সত্যিই কি তাহলে ফিরে আসছে মিঠাই? নতুন প্রোমোতে দেখা যাচ্ছে মিঠাইয়ের মতনই একটি অবয়ব গান গেয়ে পুজো করছে। তবে সেই রহস্যময়ীর মুখ এখনও দেখা যায়নি। এই প্রোমো দেখে দর্শকের একাংশের ধারণা হয়তো প্রতীক্ষার অবসান হতে চলেছে।

আবার অনেকেই মনে করছেন এটা সৌমির কোনো চাল হবে। আর প্রতিবারের মত এবারেও হয়তো মিঠাই নয় অন্যকেউ সামনে আসবে। তবে মিঠাই যদি সত্যি ফিরে আসে তবে শাক্য কি করবে? মিথি আর মিঠাই যদি এক না হয় তাহলে মিঠির কি হবে? অনেকও প্রশ্ন ভিড় করেছে দর্শক মনে। অনুরাগীরা চান মিঠি আর মিঠাই যেন একজনই হয়। আলাদা না হয়। আসলে কি হতে চলেছে তা সময়ের সাথেই বোঝা যাবে।

আরও দেখতে পারেন