টেমসের ধারে একাকী ছোট পর্দার ‘রাসমণি’, প্রেমে পড়লেন দিতিপ্রিয়া! আসছে জিয়া-রণজয় জুটি

‘মন ফাগুন’ শেষ হতেই অনুরাগীরা শনের জন্য মন খারাপ করছিল। কিন্তু যখনই স্টার জলসার পর্দায় দেখা গিয়েছিল, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ এর অ্যানিমেশন ভিডিও। তখনই

Saranna

actress ditipriya shear her photo in london

‘মন ফাগুন’ শেষ হতেই অনুরাগীরা শনের জন্য মন খারাপ করছিল। কিন্তু যখনই স্টার জলসার পর্দায় দেখা গিয়েছিল, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ এর অ্যানিমেশন ভিডিও। তখনই দর্শকরা অনুমান করেছিলেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করবেন শন ব্যানার্জী (Sean Banerjee)। কিন্তু সেই ধারণা এখনও সত্যি কি মিথ্যা তা প্রমাণ হয়নি। তবে তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি লন্ডনে যাচ্ছেন। সঙ্গে থাকছেন দিতিপ্রিয়া রায়। 

আর এই খবর যে কতখানি সত্যি তা প্রমাণ করল, দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট। সম্প্রতি দেখা গেছে, লন্ডনের টেমস নদীর ধারে সেতুর দেওয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে রয়েছেন রাণী মা অর্থাৎ দিতিপ্রিয়া রায়। পরনে রয়েছে, ব্রাউন রঙের লং ড্রেস, গায়ে চাপানো রয়েছে শীতের জ্যাকেট। পায়ে রয়েছে স্নিকার্স, চুল উঁচুতে বাঁধা, নো মেকআপ , পকেটে হাত দিয়ে আনমনে দাঁড়িয়ে রয়েছেন।

ditipriya in london with actor rishav and actor sean

আর এই ছবির ক্যাপশনে লেখা রয়েছে, ‘শীতের শেষে  আগুন ঝরবে, তবে গ্রীষ্মের সুন্দর আলোতে শীতের কথায় মনে পড়বে’। একটা সুন্দর রোমান্টিক ক্যাপশন। এই ক্যাপশন দেখে হয়ত মনে হচ্ছে, তিনি প্রেমে পড়েছেন। হ্যাঁ প্রেমে পড়তেই পারেন পর্দায়। আসলে শন বন্দ্যোপাধ্যায় , ঋষভ বসু ও দিতিপ্রিয়া রায় এই তিনজনকে নিয়ে রবীন নাম্বিয়া আনছেন নতুন ছবি ‘যদি এমন হতো’। 

এই সিনেমাটি ত্রিকোণ প্রেমের গল্প বুনবে। আর এই ছবির শ্যুটিং এর ফাঁকেই লন্ডনের টেমসের এর ধারে তিনি সময় কাটালেন। তিনি কি একা রয়েছেন এই টেমসের ধারে? না তিনি একা নন সঙ্গী হিসেবে  রয়েছেন তাঁর গার্লফ্রেন্ড। আর এই গার্লফ্রেন্ড হল তাঁর মা। মা কে নিয়েই বেরিয়ে পড়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

উল্লেখ্য, ছবির কাহিনী অনুযায়ী অভির (ঋষভ বসু) সঙ্গে জোড়াতালি দিয়ে সম্পর্ক টিকিয়ে রেখেছে জিয়া (দিতিপ্রিয়া রায়)। কারণ অভি অপরিণত । কিন্তু জিয়ার পছন্দ পরিণত ছেলেকে। আর এই জিয়ার দুর্ঘটনা ঘটে। সে কোমায় চলে যায়। আর এই সময়ই তার জীবনে এন্ট্রি নেবে রণজয় ( শন বন্দ্যোপাধ্যায়) । এরপর সম্পর্ক কোনদিকে এগোবে? তার জন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তির জন্য।

আরও দেখতে পারেন