বিয়ের মরসুমে সাত পাকে বাঁধা পড়লেন ‘ইষ্টি কুটুমে’র বাহামনি! পাত্র কে? রইল বিয়ের ছবি

চারিদিকে এখন বিয়ের মরসুম। আর সেই মরসুম থেকে বাদ যায়নি টলিপাড়া। টলিপাড়াও এখন মেতেছে বিয়ের মরসুমে। মাঘ মাস, শীতকাল, জমে ক্ষীর বিয়ে বাড়ি। আর এই

Saranna

isti kutum achtress sudipta chakraborty married swarna shekher

চারিদিকে এখন বিয়ের মরসুম। আর সেই মরসুম থেকে বাদ যায়নি টলিপাড়া। টলিপাড়াও এখন মেতেছে বিয়ের মরসুমে। মাঘ মাস, শীতকাল, জমে ক্ষীর বিয়ে বাড়ি। আর এই মাঘেই বিয়ের পিঁড়িতে বসলেন ‘ইষ্টি কুটুম’ (Isti Kutum) ধারাবাহিকের বাহা মণি সোরেন। এই ধারাবাহিকের মধ্যে দিয়েই তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন। দীর্ঘদিনের প্রেমিকের সাথেই বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তিনি। 

বাহামণি  সোরেনের চরিত্রে অভিনয় করেছিলেন রণিতা দাস। তবে রণিতা দাস বিয়ের পিঁড়িতে বসেননি। বিয়ের পিঁড়িতে বসেছেন সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। প্রথমে এই ধারাবাহিকে বাহার চরিত্রে অভিনয় করেছিলেন রণিতা। কিন্তু শরীর অসুস্থতার কারণে অভিনয় ছেড়ে দেন তিনি। আর তার পরিবর্তে অভিনয় করেন এই সুদীপ্তা। নিজের অভিনয় দক্ষতায় তিনি সকলের কাছে জনপ্রিয়।

sudipta chakraborty

বিকেলে ভোরের ফুল এবং রেশম ঝাঁপির মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে। এমনকি বর্তমানে ওয়েব সিরিজেও অভিনয় করছেন। টলিপাড়ার এই ব্যস্ত তম অভিনেত্রী ১৭ জানুয়ারি (মঙ্গলবার) বিয়েটা সেরে নিলেন। বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় নৈহাটিতে। পাত্র টলি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। পরিচালক পার্থসারথি জোয়ারদারের ছেলে স্বর্ণশেখর জোয়ারদারের সাথেই সাতপাকে বাঁধা পড়েছেন। 

২০২২ এ তারা বাগদান পর্ব সারেন। ২০২২ এর পর নতুন বছরে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। দুজনেরই ভালোলাগে গানের চর্চা। তাদের সুন্দর সুন্দর মুহুর্তের কাটানো ছবি সোশ্যাল মিডিয়ার পর্দায় চোখ রাখলেই দেখা যায়। পাশাপাশি দেখা যায় তারা কতটা সঙ্গীতপ্রেমী। সুদীপ্তা ও স্বর্ণশেখরের পাহাড়ী গ্রামে হোম স্টে রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sudipta Chakraborty (@sudiptac83)

অবসর পেলেই সেই গ্রামে চলে যান। আর বোধহয় সেখানেই সেরেছেন তাদের প্রি ওয়েডিং ফটোশ্যুট। আর সবটাই তাদের সোশ্যাল মিডিয়ায় দেওয়া রয়েছে। অভিনেত্রী ভীষণ ব্যস্ত মানুষ, বিয়ে সবে শেষ হল জানুয়ারী তে, আর ফেব্রুয়ারি মাসেই তিনি নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন। আর অভিনেতা স্বর্ণশেখরকে অভিনয়ে দেখা না গেলেও বর্তমানে সামলাচ্ছেন পরিচালনার দায়িত্ব। কিছুদিন পরেই তাঁর পরিচালিত  একলা মেঘ মুক্তি পেতে চলেছে। 

আরও দেখতে পারেন