অন্ধকারে উচ্ছেবাবুকে চিঠি ছুঁড়ছে কে? ফাঁস হল রহস্যময়ী মিঠাইয়ের আসল পরিচয়

‘মিঠাই’ (Mithai) মারা যাওয়ার পর থেকেই সকলেই অখুশী। কারণ তারা তাদের মিঠাই কে আর দেখতে পাচ্ছেন না। মিঠাই রূপী মিঠি এলেও তাদের মিঠাইকেই চায়। মিঠির

Saranna

the true identity of the mysterious mithai came forward

‘মিঠাই’ (Mithai) মারা যাওয়ার পর থেকেই সকলেই অখুশী। কারণ তারা তাদের মিঠাই কে আর দেখতে পাচ্ছেন না। মিঠাই রূপী মিঠি এলেও তাদের মিঠাইকেই চায়। মিঠির মত আধুনিকা নন মিঠাই, তাই তাদের সেই ছটফটে ঘরোয়া মিঠাইকেই চায়। কিন্তু তাহলে এই মিঠি কে? হুবহু দেখতে, শুধু স্বভাবে আলাদা। এখনও পর্যন্ত এই রহস্যের সমাধান হয়নি। এদিকে মিঠি মিঠাইয়ের মৃত্যুর রহস্য সমাধান করতে গিয়ে গুলি খেয়ে প্রায় মৃত্যুশয্যায় ছিল হাসপাতালে।

মিঠাই মৃত্যুর পিছনে যে আগরওয়ালদের যোগ আছে তা বোঝা গেছে। কিন্তু এর মাঝেই দেখা গিয়েছে এক অদ্ভুত ঘটনা। মনোহরার চারপাশে দেখা যাচ্ছে, মিঠাই এর মত শাড়ি পড়া, গয়না পড়া নকল মিঠাই। এমনকি সে মুন্নিতে চড়ে মনোহরার সামনে মিষ্টির হাঁড়ি নিয়ে ঘুরছে। মিঠাই এর মত গান গাইছে। কিন্তু সিদ্ধার্থের সামনে কখনোই আসছে না।

mysterious mithai's true identity

কিন্তু এই নারী কে? সত্যিই কি মিঠাই? এই রহস্যের সমাধান কেউ করতে পারেনি। তবে এই নকল মিঠাই এর পর্দা ফাঁস করল সোম। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে নকল মিঠাইয়ের পাশে দাঁড়িয়ে রয়েছে সোম। এই ছবি দেখেই সকলেই অনুমান করছেন এটা নকল মিঠাই। আর এটা একটা ষড়যন্ত্র। 

আর এই ষড়যন্ত্রের পিছনে রয়েছে, নিপার মামাতো বোন সৌমি। সৌমির এই কান্ড দেখে এক অনুরাগী লিখেছেন  , ‘এই মামাতো বোনটা একদিক থেকে ঠিকই করছে। এতে অন্তত সিড উপলদ্ধি করছে মিঠাই বেঁচে থাকতে পারে…কারণ সিড মিঠাইয়ের ডেডবডি দেখেনিই আর সেই গোডাউনে কতজন ছিল সেটাও জানে না। এতবছর পরে ওই মামাতো বোনের কারণেই তো সিড সেটা উপলদ্ধি করছে।

the true identity of the mysterious mithai

তবে মামাতো বোন বড্ড বোকা। যেখানে সিডের মনে মিঠাই ছাড়া আর কেউ নেই,মিঠাইয়ের মতো হুবহু চেহারার মিঠিও তার মনে এতটুক জায়গা নিতে পারেনি সেখানে ওই মামাতো বোন তো বোকার স্বর্গে বাস করছে’। অনেকেই সৌমির প্রশংসা করেছেন। তার জন্যই অনুরাগীরা মিঠাই এর এপিসোড দেখতে পাচ্ছেন। 

আরও দেখতে পারেন