পর্দায় আর দেখা যাবেনা ‘খড়িদ্ধি’কে! ‘গাঁটছড়া’ শেষের প্রসঙ্গে মুখ খুললেন ‘খড়ি’

এখন নতুন ধারাবাহিকের প্রোমো দেখে, সকলেই ভয়ে ভয়ে থাকে, এই না পছন্দের ধারাবাহিক গুলো শেষ হয়ে যায়। কারণ নতুনকে জায়গা দিতে গেলে তো পুরানোর অবসান

Saranna

actress solanki roy openup about gaatchora serial ending news

এখন নতুন ধারাবাহিকের প্রোমো দেখে, সকলেই ভয়ে ভয়ে থাকে, এই না পছন্দের ধারাবাহিক গুলো শেষ হয়ে যায়। কারণ নতুনকে জায়গা দিতে গেলে তো পুরানোর অবসান করতেই হবে। আর তাই তো শেষ করে দিতে হয়, পুরানো ধারাবাহিকের। সেই মতো স্টার জলসায় এসেছে, নতুন ধারাবাহিকের প্রোমো ভিডিও। আর তা দেখে সকলেই সংশয়ে ভুগছে কোন ধারাবাহিক শেষ হবে। 

অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, সবার পছন্দের ‘গাঁটছড়া’ (Gaatchora) ধারাবাহিক শেষ হবে। প্রথমদিকে টিআরপি ঠিকঠাক থাকলেও, শেষের দিকে টিআরপি একেবারেই তলানিতে। আর তাই তো শেষ করে দেওয়া হচ্ছে ধারাবাহিক। প্রথমে শোনা গিয়েছিল স্লট বদল ঘটবে, একবার সুযোগ দেওয়া হবে ধারাবাহিককে। কিন্তু এরপরও দেখা যায় গুঞ্জন। 

gaatchora

এই প্রসঙ্গে মুখ খুললেন গাঁটছড়ার  মুখ্য চরিত্র খড়ি তথা অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। তাঁর কথায়, ‘এ বিষয়ে আমার কাছে কোনো খবর নেই। তবে এমন কিছু হলে, আমরা সবার শেষে খবর পাই। তাই এই ব্যাপারে আমি কিছুই বলতে পারব না’। তাই এখন সঠিকটা জানা যাচ্ছে না। 

এখন টলিপাড়ায় চলছে ‘বালিঝড়’ এর শ্যুটিং। বর্তমানে গাঁটছড়া দেখানো হয়, সন্ধ্যা ৭ টায়। কিন্তু শোনা যাচ্ছে, ,’গাঁটছড়া’-র স্লটেই নাকি আসবে ‘বালিঝড়’। এদিকে আবার অভিনেত্রী বলেন, এপ্রিল পর্যন্ত চলবে। তাই বন্ধ হওয়ার সম্ভাবনা হয়ত নেই। স্লট বদলের সম্ভাবনা রয়েছে। এখনও কেউ এ বিষয়ে মুখ খোলেননি। তবে সময়ফল এলেই দেখা মিলবে, কি হয়। 

solanki roy

গত কয়েক সপ্তাহ ধরে টিআরপিতে তেমন দেখা যায়নি। কিন্তু গত সপ্তাহে দর্শক মনে জায়গা করে নেয় ‘গাঁটছড়া’। শেষ সপ্তাহে ৭.০ রেটিং পয়েন্ট পেয়ে সপ্তম স্থানে রয়েছে এই ধারাবাহিক। সবটাই ধারাবাহিকের চমকের জন্য। ধারাবাহিকটি বর্তমানে লিপ নিয়েছে, খড়ির মৃত্যু হয়েছে, তার বদলে এসেছে ঈশা। সেই ঈশার পরিচয় কি? তা নিয়ে সকলেই বেশ সংশয়ে রয়েছে। আর এই সংশয়েই জমে উঠেছে ধারাবাহিকটি। 

আরও দেখতে পারেন