জী এর নায়িকা এবার স্টার জলসার খলনায়িকা, পঞ্চমী কিঞ্জলের মাঝে কালনাগিনীর প্রবেশ

স্টার জলসার (Star Jalsha) বর্তমান সিরিয়াল গুলির একটি হল ‘পঞ্চমী’ (Panchomi)। এই সিরিয়ালটি শুরু থেকে দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। বাংলায় সাপেদের নিয়ে এভাবে

Nandini

actress sinjini chakraborty in panchomi

স্টার জলসার (Star Jalsha) বর্তমান সিরিয়াল গুলির একটি হল ‘পঞ্চমী’ (Panchomi)। এই সিরিয়ালটি শুরু থেকে দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। বাংলায় সাপেদের নিয়ে এভাবে সিরিয়াল এর আগে সেভাবে হয়নি। তাই শুরু থেকে দর্শক বেশ আগ্রহের সাথেই দেখছিলেন পঞ্চমী। তবে বর্তমানে পঞ্চমীর বিয়ে দেখানোর পর গল্প একটু অন্যরকম কিছুটা একঘেঁয়ে হয়ে গেছে যার ফলে তা দর্শকের দিক থেকে আকর্ষণ হারাচ্ছে।

তবে সম্প্রতি, পঞ্চমী নিজের পরিচয় জানতে পেরেছে। সে সাপে পরিণত হয়েছে। সে এটাও জানতে পেরেছে তার মাকে পিটিয়ে মারা হয়েছিল। আর সেই কাজ করেছিল গুরুদেব তা তিনি নিজেই ভয়ের মুখে স্বীকার করে নিয়েছেন। তবে পঞ্চমীর সাপ বাহিনীরা কিঞ্জলকেও সেই ঘটনার একজন কালপ্রিট মনে করেন।

sinjini chakraborty in panchomi

তাই বারংবার তারা পঞ্চমীকে তার মায়ের মৃত্যুর প্রতিশোধ নেওয়ার জন্য বলছেন কিন্তু পঞ্চমী কিছুইতেই রাজি হয়নি। তাই পঞ্চমী তার সাপ রূপে আসার পর তারা তাকে আবার মানুষ রূপে কিভাবে আসতে হয় সেটা শেখাতে চায়না। তারা ঠিক করেছে পঞ্চমী আগে সাপ রূপে নিজের প্রতিশোধ নেবে তারপর তারা তাকে মানুষ রূপে কিভাবে আসতে হয় সেটা শেখাবে।

অন্যদিকে পঞ্চমী বারবার রাজি না হওয়ায় সাপ বাহিনীর একজন কিঞ্জল সেজে সাপ রুপি পঞ্চমীর সামনে এসে বলে সেও গুরুদেবের সাথে একজন গর্ভবতী ইচ্ছাধারী সাপকে মেরেছিল। যাতে পঞ্চমী কিঞ্জলকে মেরে নিজের মায়ের মৃত্যুর প্রতিশোধ নেয়। তবে সত্যিই পঞ্চমী প্রতিশোধ নেবে কিনা তা সময়ের সাথেই গল্প এগোলে জানা যাবে।

তবে ইতিমধ্যে পঞ্চমী ও কিঞ্জলের জীবনে কালনাগিনীর প্রবেশ ঘটেছে। এই চরিত্রে দর্শক অভিনেত্রী সৃজলা গুহকে দেখতে চেয়েছিলেন। অনেকেই চ্যানেলের কাছে অনুরোধ জানিয়েছিলেন। তবে বেশ কিছুদিন আগেই পঞ্চমীতে নেগেটিভ চরিত্রে জী বাংলার এক অভিনেত্রী আসছেন বলে শোনা গিয়েছিল। এবার সেই খবরই সত্যি হল।

পঞ্চমীতে কালনাগিনীর চরিত্রে এন্ট্রি নিলেন জী বাংলার ‘উমা’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। জী বাংলার উমা ধারাবাহিকে উমার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। তার বিপরীতে ছিলেন অভিনেতা নীল ভট্টাচার্য। তবে সেখানে অভিনেত্রী ছিলেন নায়িকা। আর এখানে তার চরিত্র সম্পূর্ণ বিপরীত। এখানে তিনি অভিনয় করবেন খল চরিত্রে। এবার এই চরিত্রে অভিনেত্রী কতটা দর্শকের মন জয় করতে পারেন সেটাই দেখার।

আরও দেখতে পারেন