প্রথমেই বাজিমাত ‘মেয়েবেলা’র, গৃহস্থালির সাদামাটা গল্প মন কাড়লো দর্শকের! প্রশংসায় নেটিজেনরা

স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে একের পর এক নতুন ধারাবাহিক । নতুন ধারাবাহিক আসা মানেই ধারাবাহিক নির্মাতা থেকে কলাকুশলী, সকলেরই মনে একটা সংশয় কাজ

Saranna

netizen amazed by meyebela story on first day episode

স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে একের পর এক নতুন ধারাবাহিক । নতুন ধারাবাহিক আসা মানেই ধারাবাহিক নির্মাতা থেকে কলাকুশলী, সকলেরই মনে একটা সংশয় কাজ করে, ধারাবাহিকটি হিট করবে তো? নাকি ফ্লপ হবে। তবে দর্শকরা সেই সংশয় থেকে মুক্ত করল ধারাবাহিক নির্মাতা এবং কলাকুশলীদের। সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে রূপা গঙ্গোপাধ্যায় ও স্বীকৃতি মজুমদারের নতুন মেগা ‘মেয়েবেলা’ (Meyebela)।

যখন ধারাবাহিকের প্রোমো ভিডিও প্রকাশ পায়, তখনই সেই ভিডিওর ক্যাপশনে লেখা ছিল, ‘ছোট থেকেই সমাজ বলে দিয়েছে মেয়েরাই মেয়েদের শত্রু। সত্যিই কি তাই? নাকি এক ছাদের তলায় লড়তে লড়তে একে অপরের বন্ধু হয়ে উঠবে ওরা?’ এইরকম ক্যাপশন আর প্রোমো ভিডিও দেখে সকলেই প্রশংসা করে জানিয়েছিল, ‘সুন্দর স্ক্রিপ্ট মনে হচ্ছে। সমাজের ব্যবস্থা যে কতটা জঘন্য আমরা যে কতটা সেক্রিফাইস করি পরিবারের জন্য এটা বুঝতে কেউ চাইনা।

meyebela serial

কেউ এটা বুঝে না মেয়েরাও মানুষ। তাদের ও চলার পথে স্বাধীনতা , কারো কেয়ারের দরকার হয়।’আর সেই সুন্দর স্ক্রিপ্টই দর্শকদের মন ছুয়ে গেল। ২৩ শে জানুয়ারি থেকে সন্ধ্যা ৭:৩০ টায় শুরু হয়েছে ‘মেয়েবেলা’ ধারাবাহিক। শুরুর দিনেই সোশ্যাল মিডিয়ার পাতা ভরে গেল প্রশংসায়। এক অনুরাগী তাই লিখেছেন, ‘কথায় আছে “প্রথম দেখায় প্রেমে পড়ে যাওয়া”..কোনদিনও এই কথাটায় বিশ্বাস করিনি..তবে আজ সত্যিই প্রথম দেখায় প্রেমে পড়ে গেলাম।

“মেয়েবেলা”-র…খুব খুব সুন্দর,সাধারনের মধ্যে অসাধারন’। আর এক অনুরাগী লিখেছেন, ‘ভীষণ সাধারণ ভাবে শুরু হলো “মেয়েবেলা” পুরো ৩০ মিনিট কখন কেটে গেল বুঝতেই পারলাম না! পুরো এপিসোড দেখে মনে হচ্ছে কোনো সত্য ঘটনা দেখছি প্রথম পর্ব দেখেই ফ্যান হয়ে গেলাম তিন জা এর বন্ডিং দারুন লাগলো’। শুধু কাহিনীর প্রশংসা নয়, স্টার জলসারও প্রশংসা করেছেন অনুরাগীরা।

এক অনুরাগীর কথায়, ‘আজকে সিরিয়ালের প্রথম এপিসোড দেখলাম। সত্যি সত্যি মনে হচ্ছে যে,একটা মাস্টারপিস ধারাবাহিক এনেছে এবার স্টার জলসা। ভীষণই ভালো লেগেছে আমার প্রথম এপিসোডটাই’। অনেকেই এই ধারাবাহিকের প্রশংসার পাশাপাশি রেটিং পয়েন্টও যোগ করেছে। কেউ দিয়েছে ৯ , আবার কেউ ১০। প্রথম দিনেই যার এত প্রশংসা, পরে তাহলে কি হবে? জি বাংলার ‘গৌরী এল’ ধারাবাহিককে টক্কর দিতে এই ধারাবাহিক যে জয়ী হবে তা বলায় যায়।

আরও দেখতে পারেন