একে অপরকে ভালোবেসে, ভালো রাখতে আলাদা হচ্ছে ‘হরগৌরী’! নতুন করে বিয়ের পিঁড়িতে শঙ্কর

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’ (Haragouri Pice Hotel)। এই ধারাবাহিকটি বর্তমান সব ধারাবাহিক গুলির মধ্যে একটু ভিন্ন। এই ধারাবাহিকে ছোঁয়া পাওয়া যায়

Nandini

haragouri pice hotel twist promo on air

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’ (Haragouri Pice Hotel)। এই ধারাবাহিকটি বর্তমান সব ধারাবাহিক গুলির মধ্যে একটু ভিন্ন। এই ধারাবাহিকে ছোঁয়া পাওয়া যায় স্টার জলসার একসময়ের জনপ্রিয় সিরিয়াল ‘তোমায় আমায় মিলে’র। সেই ধারাবাহিক ছিল একজন শিক্ষিতা মেয়ে যে আইপিএস অফিসার হতে চেয়েছিল আর একজন মিষ্টি কারিগর। যে পরিবারের দ্বায়িত্ব কাঁধে তুলে নিয়েছিল।

‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকটিও সেই গতেই লেখা। একদিকে শঙ্কর, যে পরিবারের দ্বায়িত্ত্ব কাঁধে তুলে নিয়েছে। সে একটি বাঙালি খাবারের হোটেল চালায়। আর অন্যদিকে ঐশানি, যে শিক্ষিতা কিন্তু নিজের প্রচেষ্টায় কিছু করে ওঠার আগেই তাকে বিয়ে দিয়ে দেওয়া হয়। আর সে এসে পরে শঙ্করের পরিবারে। শঙ্করের পরিবারের সকলেই প্রায় খুব ভালো। ঐশানিকে সকলেই ভালোবাসে।

haragouri pice hotel shankar oishani going to separate

তবে শঙ্করের বড় বৌদি পছন্দ করেননা ঐশানিকে। ঐশানি শিক্ষিতা। সে যদি শঙ্করের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে ব্যবসায় যোগদান করে তবে শঙ্করের বৌদি তার এতদিনের গড়ে তোলা নিজের জায়গাটা ব্যবসায় হারিয়ে ফেলতে পারে এমনটাই তার ধারণা। আর সেইখান থেকেই সে চায় ঐশানিকে অপদস্ত করে বাড়ি থেকে তাড়িয়ে দিতে। শ্বাশুড়ির সামনে বাড়ির লোকেদের সামনে সর্বদাই ঐশানির জন্য এমন সব পরিস্থিতি তৈরী করে যা কাটিয়ে ওঠা কঠিন।

তবে শঙ্কর বরাবর ঐশানির পাশে থেকেছে। থাকার চেষ্টা করে গেছে। সে জানে ঐশানি একটা ভিন্ন জগতে এসে পড়েছে সে মানিয়ে নিতে চায় কিন্তু তার সময় লাগবে। তাই সে বউকে সাহায্য করে সমস্ত প্রতিকূলতা ধীরে ধীরে কাটিয়ে উঠতে। ঐশানি ও শঙ্কর একে অপরকে শ্রদ্ধা করতে করতে কখন যেন ভালোবেসে ফেলেছে।

সম্প্রতি, হরগৌরী ধারাবাহিক জমজমাট। সেখানে বসেছে টেলি তারকাদের আসর। শঙ্করের বোনের বিয়েকে উপলক্ষ করে সেখানে তারকারা হাজির হয়েছেন। নাচে গানে ঘোষ পরিবার মেতে উঠেছে। কিন্তু এর মাঝেও বিপদের ছায়া সেখানে। ওদিকে ঐশানির ছোট বোন তার জামাইবাবুর চক্রান্তে পরে পুলিশ মারফত উদ্ধার হয় মধুচক্র থেকে।

সম্প্রতি, একটি নতুন প্রোমো সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে শঙ্করের মা শঙ্করের আবার বিয়ে দিতে উদ্ধত হয়েছেন। শঙ্করের বাবা এই বিয়ের বিরোধিতা করেছেন। কিন্তু ঐশানি বলে তার পক্ষে আর এই বাড়িতে থাকা সম্ভব নয়। আর তাই অন্যদিকে শংকর মনে মনে বলে ঐশানির ভালোর জন্য সে তাকে ছাড়তেও রাজি। উল্টোদিকে ঐশানিকেও এমন কথাই নিজের মনে বলতে শোনা যায়। এবার দেখার এই হরগৌরী জুটি কি সত্যিই আলাদা হয়ে যাবে?

আরও দেখতে পারেন