সাহেবের চিঠি শেষ হতে না হতেই কপাল পুড়ল জলসার আরেক জনপ্রিয় ধারাবাহিকের! রইল দিনক্ষণ

ধারাবাহিকের কাহিনী যতই ভালো হোক না কেন ধারাবাহিকের শেষ কথা বলে টিআরপি। এই টিআরপির জন্য ধারাবাহিকের কাহিনীতে যতই চমক আনা হোক না কেন, টিআরপি বাড়ে

Saranna

soon godhuli alap going to end

ধারাবাহিকের কাহিনী যতই ভালো হোক না কেন ধারাবাহিকের শেষ কথা বলে টিআরপি। এই টিআরপির জন্য ধারাবাহিকের কাহিনীতে যতই চমক আনা হোক না কেন, টিআরপি বাড়ে না। আর টিআরপি না বাড়লেই সেই ধারাবাহিকের আয়ু শেষ পথে। দেখা যাবে নতুন ধারাবাহিকের আগমন, সাথে সাথে টিআরপি কম পাওয়া ধারাবাহিকের শেষ সম্প্রচার। 

আর ঠিক তাই হল স্টার জলসায় (Star Jalsha)। এই তো কয়েকদিন আগেই শেষ হয়েছে, স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ (saheber Chithi)। এই ধারাবাহিকের নাম টিআরপি তালিকায় দেখায় যেত না। তাই তো এই ধারাবাহিকটি মাত্র ৭ মাসের মাথাতেই বন্ধ করে দেওয়া হল। এর বদলে সম্প্রচার হচ্ছে নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’। এবার কোপ পড়েছে ‘গোধূলি আলাপের’ (Godhuli Alap) উপর। 

saheber chithi

‘মেয়েবেলা’- র পর আরও তিন ধারাবাহিকের প্রোমো ভিডিও এসেছে স্টার জলসার পর্দায়। ‘বালিঝড়’, ’কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ এবং ‘রামপ্রসাদ’। এই তিন ধারাবাহিকের প্রোমো ভিডিও আসার পর থেকেই, সকলের মনে সংশয়। কোন কোন ধারাবাহিকের উপর কোপ পড়বে? এই তিন ধারাবাহিককে জায়গা দিতে। তবে তিন ধারাবাহিককে জায়গা দিতে তিন তিনটে ধারাবাহিক শেষ হওয়ার খবর পাওয়া না গেলেও, একটা জনপ্রিয় ধারাবাহিক যে শেষ হবে, তার খবর পাওয়া গেল। 

শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হতে চলেছে, রাজ চক্রবর্তী পরিচালিত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। বর্তমানে ‘গোধূলি আলাপ’ সম্প্রচার হয় রাত ১০:৩০ টায়। এই ধারাবাহিক শুরু হয়েছিল গত বছর মার্চ মাসে। নোলক এবং অরিন্দমের অসমবয়সী  জুটি দর্শকমহলে বেশ সাড়া পেলেও টিআরপি তালিকায় এখনও পর্যন্ত ভালো ফল করতে পারেনি। তাই এই ধারাবাহিকের উপরেই কোপ পড়বে বলে জানা যাচ্ছে। 

godhuli alap arindam nolok star jalsha

তবে এর বদলে কোন ধারাবাহিক দেখা যাবে তা এখনও জানা যায়নি। তবে হয়ত এই সময়ে দেখা যেতে পারে ‘রামপ্রসাদ’। এখনও কোনো নতুন ধারাবাহিকের সময় দেখানো হয়নি ওই স্লটে। তবে স্টার জলসায় বেশ অনেক গুলি নতুন ধারাবাহিক আসতে চলেছে। প্রোমো প্রকাশ পেয়েছে তিনটি ধারাবাহিকের। তাই আর কোন কোন ধারাবাহিক হঠাৎ করে বন্ধের খবর পাওয়া যাবে তাই নিয়ে বেশ চিন্তায় সিরিয়াল প্রেমীরা। 

আরও দেখতে পারেন