জানেন ‘হরগৌরী পাইস হোটেল’র ‘হানি’ বাস্তবে কে? রইল অভিনেতার আসল পরিচয়

মনে পড়ে স্টার জলসা (Star Jalsha)র জনপ্রিয় একটি ধারাবাহিক ‘অলৌকিক না লৌকিক’ এর কথা। ৬টি এপিসোড সম্প্রচারের পরেই দর্শকমহলে বেশ সাড়া ফেলে দিয়েছিল এই ধারাবাহিক।

Nandini

actor riddhish chowdhury acting haragouri pice hotel as honey

মনে পড়ে স্টার জলসা (Star Jalsha)র জনপ্রিয় একটি ধারাবাহিক ‘অলৌকিক না লৌকিক’ এর কথা। ৬টি এপিসোড সম্প্রচারের পরেই দর্শকমহলে বেশ সাড়া ফেলে দিয়েছিল এই ধারাবাহিক। বাংলার যুক্তিবাদী আন্দোলনের অন্যতম পুরোধা প্রবীর ঘোষের বই ‘অলৌকিক নয় লৌকিক’ এর অবলম্বনে এই ধারাবাহিকের সূচনা করা হয়। কুসংস্কার ও অন্ধবিশ্বাস কীভাবে মানুষের মনে বাসা বেঁধেছে সেটাই এই ধারাবাহিকে দেখানো হয়েছে।

এই ধারাবাহিকের মুখ্য চরিত্র বিক্রমের ভূমিকায় ছিলেন, নবাগতা অভিনেতা ঋদ্ধিশ চৌধুরী (Riddhish Chowdhury )। আর তাঁর বিপরীতে অভিনয় করেছেন, সোহিনী ব্যানার্জি। ধারাবাহিকে ঋদ্ধিশের অভিনয় বেশ নজর কেড়েছিল সকলের। কিন্তু এই ধারাবাহিকের পর তাঁর আর দেখা মেলেনি। তবে দেখা মিলেছিল অনেক মিউজিক ভিডিওতে। তবে ছোটো পর্দায় দেখা যায়নি।

actor riddhish chowdhury come back on haragouri pice hotel

আর তাই ঋদ্ধিশ অনুরাগীরা অপেক্ষা করছিলেন, কবে দেখা মিলবে তাঁর। কয়েক মাস আগে শোনা গিয়েছিল, সুরিন্দার ফিল্মসের প্রযোজনায় তৈরি সান বাংলার একটি ধারাবাহিকে তাঁর দেখা মিলবে, সাথে থাকবেন নায়িকা হিসেবে, অভিনেত্রী দেবাদ্রিতা বসু। কিন্তু সে খবর গুঞ্জনই রয়ে গেছে। সত্যি হয়নি। তবে এবার সত্যি তাকে দেখা গেল ছোটো পর্দায়। তবে প্রথম দেখায় অনুরাগীরা তাকে চিনে উঠতে পারেননি।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’- এ পাঞ্জাবি ছেলে ‘হানি’ চরিত্রে রয়েছেন। তাঁর একটি গ্যারেজ রয়েছে। সে নায়কের বোনের সাথে প্রেম করছেন। সম্প্রতি তাদের বিয়ের অনুষ্ঠান দেখানো হচ্ছে। যেখানে দেখা গেছে মিস জোজো এবং রূপঙ্কর বাগচীকে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে। উল্লেখ্য, অভিনেতা ঋদ্ধিশ ছোটো পর্দায় কাজ না করলেও তাঁকে দেখা গেছে নানান রকম মিউজিক ভিডিওতে।

riddhish chowdhury

মিউজিক ভিডিও অ্যলবাম ” দুচোখে তোর স্বপ্ন” তে জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের সাথে অভিনয় করতে দেখা গেছে। এছাড়াও দেখা গেছে ‘আমি তোর’ মিউজিক ভিডিওতে মিকা সিং-এর ‘স্বয়ম্ভর’ খ্যাত চন্দ্রানী দাসের সাথে। এমনকি অভিনেত্রী এনা সাহার বোন ডোনা সাহার সাথেও একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

আরও দেখতে পারেন