বাংলা সিরিয়ালকে টাটা, সাফল্য পেতে বলিউডে! মুম্বাই পাড়ি দিলেন অভিনেত্রী অদ্রিজা

টলিউডে কাজ করলেও, সকলেই চায় একটু উঁচুতে উঠতে। তাই তো তারা চায় মায়া নগরীতে পা দিতে। আর যে অভিনেতা-অভিনেত্রীরা একবার মায়া নগরীতে সুযোগ পেয়েছে, তাদের

Saranna

actress adrija roy debut on hindi mega serial

টলিউডে কাজ করলেও, সকলেই চায় একটু উঁচুতে উঠতে। তাই তো তারা চায় মায়া নগরীতে পা দিতে। আর যে অভিনেতা-অভিনেত্রীরা একবার মায়া নগরীতে সুযোগ পেয়েছে, তাদের আর ফেরার পালা নেই, বরং সামনের দিকে এগিয়ে যাওয়ায় তাদের লক্ষ্য। আর সেরকমই টলি পাড়ার এক অভিনেত্রী অদৃজা রায় (Adrija Roy) তিনিও পেয়েছেন মুম্বাইয়ের ডাক।

আর সেই ডাককে উপেক্ষা করার সাহস তাঁর নেই। আর তাই তো খুব শীঘ্রই পাড়ি দিচ্ছেন মুম্বাইয়ে। অভিনেত্রী অদৃজা আমরা দেখেছি কালার্স বাংলার মৌয়ের বাড়ি ধারাবাহিকের মুখ্য ভূমিকায়। এই ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে এই একটা ধারাবাহিকে অভিনয় করেই যে তিনি জনপ্রিয়তা পেয়েছেন তা নয়, এর আগেও তাঁকে দেখা গিয়েছে অনেক বিখ্যাত ধারাবাহিকে। 

adrija roy

এর আগে মঙ্গলচন্ডী, বেদিনী মলুয়ার কথা, সন্ন্যাসী রাজা প্রভৃতি ধারাবাহিকে কাজ করেছেন। এমনকি রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’ সিনেমাতেও তাঁর দেখা মিলেছে। তাঁকে শেষ দেখা গেছে স্টার জলসার ‘বিক্রম বেতাল’ ধারাবাহিকে কন্যাবতী চরিত্রে। সবেমাত্র শুরু হয়েছিল এই ধারাবাহিক, কিন্তু টিআরপির অভাবে বাজিমাত করতে পারেনি।

তাই ধারাবাহিকটি বন্ধ করে দেওয়া হয়। তবে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর কোনোদিন কাজের অভাব হয় না। একটা কাজ গেলে হাতে চলে আসে আর একটা কাজ। তাই শোনা যাচ্ছে কালার্স টিভির জনপ্রিয় হিন্দি সিরিয়াল (Hindi Serial) ‘দুর্গা অর চারু’ (Durga Aur Charu)-তে ।  সম্ভবত চারুর ছোটো বেলার চরিত্রে দেখা যাবে রচি শর্মা। আর বড় বেলার চরিত্রে দেখা যাবে অদ্রিজা রায়কে। 

actress adrija roy debut on hindi serial

উল্লেখ্য , কয়েকদিন আগেই দেখা গিয়েছিল দীপিকা পাড়ুকোনের লাস্যময়ী রূপে। পাঠান ছবির বেশরম রং এর প্রত্যেকটি দৃশ্যে দীপিকাকে দেখা গিয়েছিল, বিকিনি এবং মনোকিনি পড়ে। আর অভিনেত্রী আদৃজা রায় হট পিঙ্ক মনোকিনি পড়ে পাঠান গানে রিল বানালেন। ফটোশ্যুট করার ফাঁকে ওই ভিডিয়ো শ্যুট করেন। এই ভিডিও আপলোড করে ট্রোলের মুখে পড়েছিলেন।

আরও দেখতে পারেন