বিরতি নিলেন মিঠাইয়ের ‘সিরিয়াল দাদা’! মিঠাইতে কেন দেখা যাচ্ছেনা তাকে? মুখ খুললেন অভিনেতা

জী বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিকটি এতটাই যে, ধারাবাহিকের মুখ্য চরিত্র  থেকে পার্শ্ব চরিত্র সবটাই বেশ জনপ্রিয়। তাই যখন ধারাবাহিকের

Saranna

omkar chakraborty explain why he not shown in mithai now

জী বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিকটি এতটাই যে, ধারাবাহিকের মুখ্য চরিত্র  থেকে পার্শ্ব চরিত্র সবটাই বেশ জনপ্রিয়। তাই যখন ধারাবাহিকের কোনো চরিত্রকে একদিন দেখা না যায়, তখনই অনুরাগীরা প্রশ্ন করে, সে কোথায়? তাঁকে কি আর দেখা যাবে না। সম্প্রতি মিঠাই ধারাবাহিকের স্যান্ডিকে দেখতে না পেয়ে সকলেই খোঁজ করছেন। 

বর্তমানে মিঠাই বেশ কয়েকবছর লিপ নিয়েছে, লিপ নেওয়ার পরই আর দেখা যায়নি, সিরিয়াল দাদাবাবুকে। এর জন্য বেশ বিষণ্ণ অনুরাগীরা। কারণ মিঠাই ধারাবাহিকের প্রতিটি চরিত্র  এতটাই জনপ্রিয় যে, একজন হারালে সকলেই তাঁকে খোঁজেন। সম্প্রতি স্যান্ডি অর্থাৎ অভিনেতা  ওমকার চক্রবর্তী (Omkar Chakraborty) কে দেখতে পাওয়া যাচ্ছে না। তিনি এখন কোথায়? কি করছেন?

omkar chakraborty

এর আগে স্যান্ডির চরিত্রে অভিনয় করতেন বিশ্ববাসু বিশ্বাস। তিনি ধারাবাহিক থেকে বিদায় নেওয়ার পর, তাঁর জায়গায় আসেন ওমকার। ধারাবাহিকের কাহিনী অনুযায়ী তাঁর বৌ পিঙ্কিজির স্বপ্ন পূরণ করতে সে মুম্বাইয়ে পাড়ি দিয়েছে বর্তমানে। এই বলে তাঁকে আর দেখানো হয়নি। তবে কবে আবার দেখা যাবে তাঁকে এ বিষয়ে অভিনেতাও কিছু জানেননা। বর্তমানে তিনি অভিনয় করছেন কালার্স বাংলার ‘ফেরারি মন’ ধারাবাহিকে।

তাঁকে দেখা যাচ্ছে, নায়কের ভাইয়ের চরিত্রে অভিনয় করতে।তবে তিনি নতুন ধারাবাহিকে অভিনয় করলেও, মিঠাই এর সেট কে বড্ড বেশি মিস করেন। কারণ এতদিন থেকে, তাঁর একটা টান জন্মে গেছে, তাই তাদের জন্য মনখারাপ তাঁর, আর তাই অবসর সময়ে মাঝে মধ্যেই চলে আসেন মিঠাই এর শ্যুটিং ফ্লোরে। সকলের সাথে জমিয়ে আড্ডা মারেন। 

আসলে অভিনেতা খুবই মজার মানুষ। পর্দায় যেমন মজার চরিত্রে দেখা যায়, তেমনই মজার মানুষ তিনি। আর বাস্তবে মজার বলেই, তাঁর চরিত্র গুলোও মজারই হয়। আসলে যেখানে মজা, সেখানেই থাকতে পছন্দ করেন অভিনেতা। আর তাই বলেই তো অবসর সময় পেলেই পৌঁছে যান হল্লা পার্টির কাছে। 

আরও দেখতে পারেন