‘রামপ্রসাদে’ নতুন লুক কতটা চ্যালেঞ্জিং? মুখ খুললেন অভিনেত্রী পায়েল

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, পায়েল দে (Payel De)। তিনি সকলের কাছে পায়েল হিসেবে জনপ্রিয় নন, বরং সে তাঁর চরিত্রের নামেই জনপ্রিয়। এতটাই তিনি

Saranna

ramprasad actress payel de openup about her new serial look

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, পায়েল দে (Payel De)। তিনি সকলের কাছে পায়েল হিসেবে জনপ্রিয় নন, বরং সে তাঁর চরিত্রের নামেই জনপ্রিয়। এতটাই তিনি সফল তাঁর কেরিয়ার জীবনে। কখনো তাঁকে দেখা গেছে সতী রূপে, আবার কখনো দেখা গেছে বেহুলা রূপে। আবার কখনো হয়েছেন আলোর মত নিষ্পাপ একটা মেয়ের চরিত্র। 

এই অভিনেত্রীর ঝুলিতে আরও একটা নয়া পালক জুড়তে চলেছে। স্টার জলসার (Star Jalsha) আসন্ন ধারাবাহিক ‘রামপ্রসাদ’ (Ramprasad)এ মা কালীর চরিত্রে দেখা মিলবে। সম্প্রতি এসেছে ধারাবাহিকের প্রোমো ভিডিও। আর তাতেই দেখা মিলল তাঁর রূপ। ধারাবাহিকে দেখা যাবে সাধক রামপ্রসাদের সাথে কালী মায়ের যে আধ্যাত্মিক সম্পর্ক, সেই সম্পর্কের বুনন দেখানো হবে। এক গুরুত্বপূর্ণ চরিত্রেই তিনি অভিনয় করতে চলেছেন।

actress payel de openup about her new serial look in ramprasad

এই চরিত্রের অভিজ্ঞতা কেমন? এ প্রসঙ্গে তিনি জানান, ‘মা কালীর চরিত্রের জন্য মেকআপ করতে সময় লাগে তিন-চার ঘন্টা। এই চরিত্রটা আমার কাছে চ্যালেঞ্জিং’।  পাশাপাশি এও জানান, এর আগে অনেক চরিত্রে নিজেকে দেখেছি, দেখেছি দূর্গা রূপেও, কিন্তু কখনও কালীরূপে নিজেকে দেখিনি । এই প্রথমবার আমি এই চরিত্রে দেখব । তাই বেশ ভালো লাগছে । আমি সুপার এক্সাইটেড । 

উচ্ছসিত অনুরাগীরাও। কিন্তু এদিকে যখন কালীর চরিত্রের জন্য লুক সেট হচ্ছিল, তখন শোনা যাচ্ছিল, নবনীতা দে এবং পায়েল দে-র নাম।  নবনীতা দে-র লুক সেট হয়েও গিয়েছিল। কিন্তু তিনি বাদ পড়ে যান। শেষ পর্যন্ত দেখা গেল পায়েল দে-কে। এই খবরে খুবই বিরক্তিত হয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীকে শেষ বার দেখা গিয়েছিল, কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সোনা রোদের গানে’। এছাড়াও অভিনেত্রীকে দেখা গেছে, ‘দূর্গা’, ‘বেহুলা’, ‘দেশের মাটি’, ‘জাহানারা’ ,বধূ কোন আলো লাগলো চোখে, তবু মনে রেখো, অর্ধাঙ্গিনী প্রভৃতি ধারাবাহিকে। শুধু ধারাবাহিকে নয়, সম্প্রতি তিনি ওয়েব সিরিজও করেছেন। তাঁকে দেখা গেছে ‘ইন্দু ২’ তে। 

আরও দেখতে পারেন