জন্মদিনেই বিরাট চমক! মনোহরায় ফিরতে চলেছে মিঠাই, অভিনেত্রী নিজেই দিলেন সুখবর

‘মিঠাই’ (Mithai) অনুরাগীরা এখন ব্যস্ত একটাই প্রশ্নে মিঠাই কবে ফিরবে আর মিঠাই কবে ফিরবে। বারবার এই প্রশ্নের সম্মুখীন হচ্ছেন মিঠাই ধারাবাহিকের কলাকুশলীরা। যখন থেকে মিঠাই

Saranna

soumitrisha announced mithai soon back on serial

‘মিঠাই’ (Mithai) অনুরাগীরা এখন ব্যস্ত একটাই প্রশ্নে মিঠাই কবে ফিরবে আর মিঠাই কবে ফিরবে। বারবার এই প্রশ্নের সম্মুখীন হচ্ছেন মিঠাই ধারাবাহিকের কলাকুশলীরা। যখন থেকে মিঠাই এর মৃত্যু হয়ে মিঠি এসেছে তখন থেকেই এই প্রশ্ন সকলের মনেই বুদবুদ করছে। সঠিক উত্তর তারা পাচ্ছেন না। কিন্তু এবার তাদের জন্য রইল সুখবর। খুব শীঘ্রই ফিরছে মিঠাই। 

যখন ধারাবাহিকে মিঠাই এর মৃত্যু হয়, তখন সবাই ভেবেছিলেন মিঠাই ফিরে আসবেই। কারণ নায়িকার কখনো মৃত্যু হয় না। এতদিন ধারাবাহিকে তাই হয়ে এসেছে, নায়িকা মৃত্যুর দোরগোড়ায় চলে গেলেও মৃত্যু তাকে নিয়ে যেতে পারে না। যেভাবেই হোক ফিরে আসবেই। ঠিক তেমনটাই ভেবেছিলেন  মিঠাই অনুরাগীরা। তবে নতুন আশ্বাস দিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। 

mithai's dead mystry

যখন তারা দেখল মিঠাই এর মতোই দেখতে আরও একজন ফিরেছে মনোহরায়, তখন তারা ভেবেছিলেন এটাই মিঠাই। তার স্মৃতি ভ্রম হয়েছে। কিন্তু দিন যায়, মাস যায় সেই স্মৃতি ভ্রমের কোনো লক্ষণই দেখা গেল না। আর তা নিয়ে আরও বিষণ্ণ দর্শকরা। মিঠি আর মিঠাই একেবারেই আলাদা। এরপরই প্রশ্ন ওঠে, মিঠাই কোথায়? মিঠাইকেই চাই। মিঠাইকে কবে দেখা যাবে? এরকম নানান রকমের মন্তব্য। 

তবে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা আশ্বাস দিয়েছিলেন, খুব শীঘ্রই ফিরতে চলেছে মিঠাই। শোনা গিয়েছিল ২৪ শে ফেব্রুয়ারি মিঠাই এর জন্মদিন, আর সেই সময়ই গ্রান্ড ভাবে এন্ট্রি নিতে চলেছে মিঠাই। আর সেই খবর নিজের মুখে দিলেন সৌমিতৃষা। সম্প্রতি একটি অনুষ্ঠানে সৌমিতৃষা কে দেখা গেছে মিঠাই এর বেশে।

মঞ্চে দাঁড়িয়ে তিনি বলছেন, মিঠাই ফিরছে, আজকে মিঠাই এর প্রোমো শ্যুট করে এলাম। আর দুদিনের মধ্যেই দেখা যাবে সেই প্রোমো ভিডিও। এই কথা শুনে সকলেই বেশ খুশি। তারা আর অপেক্ষা করতেই পারছেন না। অনেকেই এই কথা শুনে বেশ আবেগতাড়িত। কারণ এতদিন পর আবার তাদের পছন্দের সেই মিঠাইকে দেখতে পাবে। তবে মিঠাই আসা মানে মিঠির কাহিনী শেষ হয়ে যাওয়া। এই নিয়ে অনেকেই আবার দুঃখ প্রকাশ করেছেন।

আরও দেখতে পারেন