সিরিয়াল থেকেই টলিপাড়ার নতুন নায়িকা হওয়ার চ্যালেঞ্জ! রইল ‘নায়িকা নং ১’-এর প্রোমো

ধারাবাহিকের নামে বারবারই উঠে এসেছে নানান রকম প্রশ্ন। কেন ধারাবাহিকে দেখানো হয়না শিক্ষামূলক কিছু। সবসময় দেখা যায় কূটকাচালী । এমনকি ধারাবাহিকের দৃশ্যে এমন কিছু দেখা

Saranna

nayika no.1 actress ritobrota in new serial on colors bangla

ধারাবাহিকের নামে বারবারই উঠে এসেছে নানান রকম প্রশ্ন। কেন ধারাবাহিকে দেখানো হয়না শিক্ষামূলক কিছু। সবসময় দেখা যায় কূটকাচালী । এমনকি ধারাবাহিকের দৃশ্যে এমন কিছু দেখা যায় যা কিনা বাড়ির লোকের সাথে বসে দেখা যায় না। এই ধরনের অভিযোগ বারবারই উঠে এসেছে। আর তাই এই অভিযোগকে নস্যাৎ করতে কালার্স বাংলা (Colors Bangla) নিয়ে এল নতুন রকমের ধারাবাহিক। যা অনান্য ধারাবাহিকের থেকে অনেক আলাদা।

যেসব আর্টিস্টরা ইন্ডাস্ট্রি থেকে বরাবরই অবহেলিত, তাদেরকে কুর্নিশ জানাতে আসছে নতুন ধারাবাহিক ‘নায়িকা নম্বর ১’ (Nayika No.1)। বৃহস্পতিবার ব্লুজ প্রোজাকশনের এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসে। এই ধারাবাহিকে লিড রোলে থাকছেন ‘কন্যাদান’ খ্যাত ঋতব্রতা দে (Ritobrota Dey) এবং এবং ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। ঋতব্রতাকে ভিন্ন লুকে দেখা যাবে।

ritobrota dey

প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, টলিপাড়ায় জুনিয়র আর্টিস্টে কাজ করেন শীতলা শিকদার। কিন্তু তার ইচ্ছে একদিন বড় হওয়ার। ইন্ডাস্ট্রিতে নাম্বার ওয়ান নায়িকা হবে। তাই সে নিজেকে শীতলা নয়, শীলা বলে পরিচয় দেয়। এরপর সে তার মা কে বলে ‘‘কাননদেবী, সুচিত্রা, সুপ্রিয়া, দেবশ্রী, ঋতুপর্ণা, কোয়েলের পর নাম হবে কার? এই শিলা শিকদার।’’ এই কথা শুনে তার মা তাকে মারতে উদ্যত হয়। এক মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসে কীভাবে সে নিজের স্বপ্ন পূরণ করবে এই গল্পই বলবে এই ধারাবাহিক।

ধারাবাহিকে নায়িকা হিসেবে দেখা যাবে ‘কন্যাদান’ খ্যাত অভিনেত্রী ঋতব্রতা দে-কে। আর নায়ক হিসেবে দেখা যাবে ‘আয় তবে সহচরী’র টিপু অর্থাৎ ইন্দ্রনীল চৌধুরীকে। প্রোমো তে নায়কের মুখ দেখা যায়নি। তবে শোনা যাচ্ছে ইন্দ্রনীল কে দেখা যাবে। ধারাবাহিক শুরু হওয়ার পরই বোঝা যাবে ইন্দ্রনীলের চরিত্র সম্পর্কে।

ব্লুজ প্রোডাকশন এতদিন দর্শকদের ভিন্ন স্বাদের ধারাবাহিক উপহার দিয়েছেন। আবারও এই সুন্দর ধারাবাহিক উপহার দিচ্ছেন। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ব্লুজ প্রোডাকশনের কর্ণধার স্নেহাশিষ গাঙ্গুলী জানান, ‘আমার ধারাবাহিকে কখনও একই গল্পের পুনরাবৃত্তি হয় না। এঁদের কথা কেউ বলে না। যাঁরা প্রতি মুহূর্তে লড়েন, প্রতি মুহূর্তে জীবনের বিষপান করছেন, তারপরও এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখেন। এঁদের আমি খুব কাছে থেকে চিনি। তাই এবার এঁদের নিয়ে গল্প’।

আরও দেখতে পারেন