মিষ্টিকে সাথে নিয়ে ফিরছে ‘মিঠাই’! সিরিয়ালের নতুন প্রোমো ঘিরে তোলপাড় নেটপাড়া

জী বাংলার (Zee Bangla) এক অতন্ত্য জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিকের গল্প যেমন দর্শকের মন ছুঁয়ে যায়। তেমনই প্রতিটি অভিনেতা অভিনেত্রী তাদের অভিনয় দ্বারা

Nandini

mithai serial new promo on air mithai is back

জী বাংলার (Zee Bangla) এক অতন্ত্য জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিকের গল্প যেমন দর্শকের মন ছুঁয়ে যায়। তেমনই প্রতিটি অভিনেতা অভিনেত্রী তাদের অভিনয় দ্বারা দর্শককে বিপুল আনন্দ প্রদান করেছেন। মিঠাই চরিত্রটি দর্শকের কাছে খুব আপন হয়ে উঠেছে। মিঠাই চরিত্রটির হুর হুর ইংরেজি বলা। বিপদে পড়লে গোপালকে স্মরণ করা আর পরিবারের সকলের সঙ্গে হৈ চৈ করে মেতে থাকা।

দর্শক যেন বড্ড বেশি নিজেকে রিলেট করতে পারেন। মিঠাই হাসলে দর্শক হেসে ওঠেন আবার মিঠাই কাঁদলে দর্শক কেঁদে ফেলেন। সম্প্রতি, ধারাবাহিকের নতুন ট্র্যাক অনুযায়ী ধারাবাহিকে মিঠাই চরিত্রটিকে মেরে ফেলা হয়েছে। আদিত্য আগারওয়ালের চক্রান্তে মিঠাই চরিত্র আজ ধারাবাহিকে মৃত। কিন্তু একটা ধারাবাহিকে যদি অভিনেত্রী বা নায়িকাই মারা যায় তাহলে কি করে হয়?

mithai serial new promo on air

তবুও গল্পের খাতিরে তো অনেক কিছুই দেখানো হয়ে থাকে। তবে মিঠাই আবার ধারাবাহিকে ফিরতে পারে এমনটাই আশা রেখেছিলেন দর্শক। মিঠাই চরিত্রটিকে মেরে ফেলার পর মিঠি নামক একটি চরিত্রের এন্ট্রি হয় সিরিয়ালে। এই মিঠিকে হুবহু মিঠাইয়ের মত দেখতে। তাকে দেখে দর্শকের মনে আশা জেগেছিল হয়তো এই মিঠিই মিঠাই হবে। সে নিশ্চই স্মৃতি ভুলে মিঠি হয়ে আছে কিংবা মিঠাইয়ের খুনিদের ধরতে ছদ্মবেশে আছে।

তবে এই মিঠি চরিত্রটির সিরিয়ালে আগমনের পর থেকে বারংবার দর্শককে দোটানায় ফেলে চলেছেন নির্মাতারা। কখনও মনে হয় মিঠি আসলে মিঠাই। আবার কখনও মনে হয় মিঠি সম্পূর্ণ আলাদা একটা চরিত্র। এই দোটানা সিরিয়ালে চলেই যাচ্ছে দীর্ঘদিন ধরে। মিঠাই ফিরবে ফিরবে আশা জাগিয়েও মিঠাইকে ফেরানো হচ্ছেনা সিরিয়ালে।

অথচ একটু একটু করে মিঠি সকলের সাথে গভীর ভাবে জড়িয়ে পড়ছে। সম্প্রতি, এক নতুন প্রোমো সবার সব প্রশ্নকে থামিয়ে নতুন ধাঁধার সম্মুখীন করেছে দর্শকদের। সম্প্রতি, একটি মাচা শোতে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু জানিয়েছিলেন সত্যিই মিঠাই ফিরতে চলেছে। কিন্তু এর আগেও যেহেতু অনেকবার দর্শক আশাহত হয়েছেন তাই ঠিক বিশ্বাস করতে পারছিলেননা।

তবে এবার মিঠাই সত্যি ফিরে আসার নতুন প্রোমো প্রকাশ পেলো জী বাংলার অফিসিয়াল সাইটে। আর তাতে দেখা যাচ্ছে সিদ্ধার্থ আহত অবস্থায় এক জায়গায় পৌঁছেছে সেখানে মিষ্টি বলে একটি বাচ্চা মেয়ে তাকে জল বাড়িয়ে দিচ্ছে আর সেই মিষ্টিকে খুঁজতে লণ্ঠন হাতে আসছে মিঠাই। এই প্রোমো দেখে দর্শক বেশ খুশি তো হয়েছেন। তবে মিঠাই ফিরলে মিঠির কি হতে চলেছে সেটাই দেখার।

আরও দেখতে পারেন