গোলু-মোলু পান্তাভাতের কুন্ডু্ আজ কোথায়? রইল দীপান্বিতার বর্তমান ছবি

মনে পড়ে পান্তাভাতের কুন্ডুকে? জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা গিয়েছিল এই পান্তাভাতের কুন্ডুকে। নাম ছিল দীপান্বিতা কুন্ডু (Dipanwita Kundu)। কিন্তু

Saranna

how pantabhater kundu aka dipanwita looks now

মনে পড়ে পান্তাভাতের কুন্ডুকে? জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা গিয়েছিল এই পান্তাভাতের কুন্ডুকে। নাম ছিল দীপান্বিতা কুন্ডু (Dipanwita Kundu)। কিন্তু বিচারক মিঠুন চক্রবর্তী ভালবেসে তার নাম দেয় পান্তাভাতের কুন্ডু্। এই থেকেই সে জনপ্রিয় পান্তাভাতের কুন্ডু্ নামে। এখনও মানুষ তাকে দীপান্বিতা নয়, বরং পান্তাভাতের কুন্ডু্ নামেই চেনেন। এই দীপান্বিতা  আজ কি করছে? কত বড় হল? জেনে নিন বিস্তারিত। 

ডান্স বাংলা ডান্স সিজন ৬ (২০১০) এর প্রতিযোগী ছিলেন দীপান্বিতা। তখন বয়স চার-পাঁচ বছর । কিন্তু এই দীপান্বিতার বয়স বর্তমানে ১৬-১৭ । তাঁর একটা নিজস্ব ইউটিউব চ্যানেল আছে, আর এই চ্যানেলেই নাচ থেকে রান্না সবকিছুই দেখা যায়। পর্দায় দেখা যায় না তো কি হয়েছে, ইউটিউব চ্যানেলের মাধ্যমে সকলের ঘরে ঘরে পৌঁছে যান দীপান্বিতা।

how dipanwita kundu looks now

তবে যারা পর্দায় দেখার জন্য মিস করছিলেন  , তাদের জন্য রইল সুখবর। খুব শীঘ্রই দীপান্বিতাকে দেখা যাবে পর্দায়। তাঁর সেই চেনা জায়গায় আবারও দেখা মিলবে। আগামী ১১ ই ফেব্রুয়ারি থেকে প্রতি শনি ও রবি রাত সাড়ে ন’টায় সম্প্রচার হবে ডান্স বাংলা ডান্সের ১২ তম সিজন। আর এখানেই দেখা মিলবে দীপান্বিতার। 

এই সিজনে বিচারকের আসনেও থাকছে নানান রকম চমক। প্রথমবার বিচারকের আসনে দেখা যাবে বলিউড অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)-কে। এর আগে তিনি অতিথি হয়ে এসেছেন, তবে এই প্রথমবার বিচারকের আসনে। অন্যদিকে ১০ বছর পর ফিরছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। তাই বেশ জাকজমকপূর্ণ এপিসোড আসতে চলেছে জি বাংলায়।

 

View this post on Instagram

 

A post shared by dipanwita_kundu (@dipanwitakundu.dk)


অন্যদিকে মৌনি রায় বেশ উচ্ছসিত এই শোয়ে বিচারকের আসনে ডাক পেয়ে। তিনি তাই জানান, ‘আমি সবসময় চেয়েছিলাম কলকাতায় কাজ করতে ডান্স বাংলা ডান্সের মাধ্যমে সেটা করতে পারছি। এর থেকে আনন্দের আর কিছু হয় না’। অভিনেত্রী কলকাতাতে পা দিয়েই কী কী করবেন ভেবে নিয়েছেন। দক্ষিণেশ্বর থেকে ভিক্টোরিয়া সব জায়গায় ঘুরবেন। এমনকি জমিয়ে কলকাতায় খাওয়া -দাওয়া করবেন।

আরও দেখতে পারেন