এক ছাদের তলায় মিঠাই থেকে জগদ্ধাত্রী, রইল জী বাংলা ‘সোনার সংসারে’র ধামাকাদার প্রোমো

পড়াশোনার ক্ষেত্রে বছর শেষে একটা রেজাল্ট বের হয়, যাতে নির্বাচিত হয় সেরার সেরা ছাত্র-ছাত্রী । তবে এই নির্বাচন শুধুমাত্র ছাত্র-ছাত্রীদের ক্ষেত্রে হয় না, অভিনয়ের কলাকুশলীদের

Saranna

zee bangla sonar songsar award coming soon

পড়াশোনার ক্ষেত্রে বছর শেষে একটা রেজাল্ট বের হয়, যাতে নির্বাচিত হয় সেরার সেরা ছাত্র-ছাত্রী । তবে এই নির্বাচন শুধুমাত্র ছাত্র-ছাত্রীদের ক্ষেত্রে হয় না, অভিনয়ের কলাকুশলীদের ক্ষেত্রেও দেখা যায়। আর তার নাম বার্ষিক পরীক্ষা নয়, সেগুলো হল অ্যাওয়ার্ড। সেরার সেরা অ্যাওয়ার্ড। প্রত্যেকটি চ্যানেলেই এই অ্যাওয়ার্ড শো অনুষ্ঠিত হয়। এই যেমন জি বাংলার জনপ্রিয় অ্যাওয়ার্ড শো, সোনার সংসার ২০২৩ (Sonar Songsar award 2023)।

খুব শীঘ্রই জি বাংলার (Zee Bangla) পর্দায় আসতে চলেছে এই অ্যাওয়ার্ড শো। এই শোয়ে পুরস্কার দেওয়া হয় সেরা ধারাবাহিককে। শুধু সেরা ধারাবাহিক নয়, কে সেরার সেরা নায়ক-নায়িকা। ভাই-বোন জুটির মধ্যে কোনটি সেরা। সেরা মা কে নির্বাচিত হবে? ইত্যাদি একাধিক বিভাগে পুরস্কার দেওয়া হবে।

zee bangla sonar songsar award 2023 coming soon

এই শোয়ে উপস্থিত থাকবে জি বাংলার সমস্ত কলাকুশলীরা। শো এর সঞ্চালনার দায়িত্বে থাকবেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এছাড়াও থাকছেন টলিউডের বিশিষ্ট সব তারকারা। সকলেই বেশ উদগ্রীব হয়ে রয়েছেন এই শো দেখার জন্য। যখন থেকে এই শোয়ের প্রোমো ভিডিও দর্শকদের সামনে এসেছে, তখন থেকে আনন্দের সীমা নেই।

উল্লেখ্য, গতবারে সোনার সংসার অ্যাওয়ার্ডে সেরার সেরা নায়ক-নায়িকা হিসেবে পুরস্কার পেয়েছিলেন মিঠাই ও উচ্ছেবাবু। সেরা ধারাবাহিকের পুরস্কার পেয়েছিলেন ‘মিঠাই’। সেরা বউমা পুরস্কার পেয়েছিলেন যমুনা। সেরা দেওর হিসেবে পুরস্কৃত হয়েছিলেন মিঠাই ধারাবাহিকের সোম। সেরা বাবা মা হয়েছিলেন কড়ি খেলা ধারাবাহিকে পারমিতা ও অপূর্ব। প্রিয় বর বউ এ পুরস্কৃত হয়েছিলেন, অপরাজিতা অপু ধারাবাহিকের অপু ও দীপু।

zee bangla sonar songsar award 2023

প্রিয় খলনায়িকার পুরস্কার পেয়েছিলেন কী করে বলব তোমায় ধারাবাহিকের পায়েল সেন, এবং কৃষ্ণকলি ধারাবাহিকের রাধারানি। এবারের সোনার সংসার কে কোন বিভাগে পুরস্কৃত হন সেটাই দেখার। একেবারে নতুন ভাবে আসছে এই শো। খাওয়া দাওয়া, নাচ-গান সবটাই একসাথে। দেখে মনে হচ্ছে একটা মেলা। চাঁদের হাট। বেশ জমজমাটই হতে চলেছে এবারের শো। সবাই তাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

আরও দেখতে পারেন