গৌরীকে বন্দুক চালানো শেখাচ্ছে জগদ্ধাত্রী, ব্যাপারটা কী? ছবি পেয়েই ধাঁধায় অনুরাগীরা

প্রতিটি বিনোদনের চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক চলে তারা সকলেই সেই চ্যানেলের কাছে হয়ে ওঠেন পরিবারের ন্যায়। নির্দিষ্ট ধারাবাহিকের কলাকুশলীরা তো বটেই। পাশাপাশি একই চ্যানেলের অন্যান্য

Nandini

zee bangla sonar songsar award show 2023 promo on air

প্রতিটি বিনোদনের চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক চলে তারা সকলেই সেই চ্যানেলের কাছে হয়ে ওঠেন পরিবারের ন্যায়। নির্দিষ্ট ধারাবাহিকের কলাকুশলীরা তো বটেই। পাশাপাশি একই চ্যানেলের অন্যান্য ধারাবাহিকের কলাকুশলীদের সাথেও অনেকেরই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। তবে সকলেই কিন্তু একটা অনুষ্ঠানের মধ্যে দিয়ে একসময় জড়ো হন এক ছাদের তলায়। আর সেটা হল ধারাবাহিক পরিবারের অ্যাওয়ার্ড শো।

যেমন জী বাংলা (Zee Bangla) পরিবারের অ্যাওয়ার্ড শো সোনার সংসার (Sonar Songsar award 2023)। খুব শীঘ্রই সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৩ অনুষ্ঠিত হতে চলেছে পর্দায়। ইতিমধ্যে চ্যানেলের তরফে প্রোমোও প্রকাশ করা হয়েছে। আর পরিবারের সকলকে ছাড়া পরিবার কি সম্পন্ন হয়? তাই তো একসাথে পর্দায় দেখা গেলো জী বাংলার বিশাল পরিবারকে। এখানে আছে মিষ্টি মিঠাই, আছে অফিসার জগদ্ধাত্রী, আছে গৌরী, আবার আছে ডানপিটে মিতুল আর সাংবাদিক পর্ণাও আছে ঠাম্মির সাথে।

zee bangla sonar songsar award show 2023

এই প্রোমো মন জয় করে নিয়েছে দর্শকের। এই অনুষ্ঠানটির জন্য দর্শক বেশ অপেক্ষা করে বসে থাকেন। প্রিয়ই অভিনেতা অভিনেত্রীদের নাচ, গান, হুল্লোড়ে সামিল হবেন বলে। এছাড়াও কার ঝুলিতে কোন কোন পুরষ্কার জড়ো হবে সেটাও তো দেখতে হবে তাই না। দর্শকের সেরা জুটি, দর্শকের প্রিয় ধারাবাহিক পরিবার, প্রিয় গল্প ইত্যাদি আরও অনেক কিছু।

আর এই আনন্দেই গা ভাসাতে দেখা গেলো সকলকে। পর্ণা পৌঁছেছে ঠাম্মি আর সৃজনকে সাথে করে। জুঁই পৌঁছল শুভ্রর সাথে। জগদ্ধাত্রী স্বয়ম্ভুর সাথে। মিতুল ইন্দ্রর আর গুগলির সাথে। আর এই প্রোমোতেই দেখা গেলো মিঠাই জিলিপি ভাজা শেখাচ্ছে। তিতির আবার সোমরাজকে জিলিপি খাইয়ে দিতে গেলো, স্বয়ম্ভু জগদ্ধাত্রীর ফুচকা চুরি করে মুখে পুরে দিয়েছে।

আর জগদ্ধাত্রী বন্দুক চালানো শেখাচ্ছে গৌরিকে। না না, আসল বন্দুক নয়, বেলুন ফাটানোর প্র্যাক্টিস। সকলে মাইল একসাথে প্রোমো জুড়ে বসিয়েছে চাঁদের হাট। এই অ্যাওয়ার্ড শো কবে আসছে তা এখনও জানা যায়নি। তবে খুব শীঘ্রই যে আসবে তারই ঝলকে মাতিয়ে তুললো জী বাংলা দর্শকদের। এবার দেখার কবে দর্শকের এই প্রিয় শো পর্দায় সম্প্রচার হয়।

আরও দেখতে পারেন