ধূলোকনার ‘মিনি’ এবার জাঁদরেল ভিলেন! নতুন অবতারে পর্দায় অভিনেত্রী প্রীতি

স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘বালিঝড়’ (Balijhor)। এই ধারাবাহিকে অনেকও পরিচিত মুখের ভিড় দেখা গেছে। তাদের মধ্যে একটি চরিত্র হল পলি। এটি একটি নেগেটিভ

Nandini

actress prity biswas playing a negetive role in balijhor

স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘বালিঝড়’ (Balijhor)। এই ধারাবাহিকে অনেকও পরিচিত মুখের ভিড় দেখা গেছে। তাদের মধ্যে একটি চরিত্র হল পলি। এটি একটি নেগেটিভ চরিত্র। আপাতত তাই বোঝা গেছে প্রথম দর্শনে। তবে যেকোনো ধরণের চরিত্রই অভিনেত্রী প্রীতি তার অভিনয়ের জাদু দেখিয়েছেন। এর আগে পর্দায় তাকে অনেক রকম ভাবে দেখা গেছে।

সম্প্রতি, কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শেষ হয়েছে ‘ধূলোকনা’ ধারাবাহিকটি। এই সিরিয়ালে মিনি চরিত্রটি করেছিলেন অভিনেত্রী প্রীতি। একজন অপরিণত মনস্ক মেয়ের চিত্র নিজের অভিনয়ে সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি। তার অভিনয়ের প্রশংসা করেছেন সকলেই। নতুন ধারাবাহিক বালিঝড়ে অভিনেত্রী প্রীতি থাকছেন তা প্রোমোর ঝলকেই দেখা গিয়েছিল।

prity biswas playing a negetive role in balijhor

তবে এই ধারাবাহিকে অভিনেত্রীর চরিত্রটি কেমন হবে তা বোঝা যায়নি। কিন্তু প্রথম পর্বের পর তার চরিত্রটি নেগেটিভ বলেই প্রতিপন্ন হয়েছে। এই ধারাবাহিকে তার নাম হয়েছে পলি। সে ঝোরার বাবা সমুদ্র সেন এর P.A. তার কথাতেই নেতা সমুদ্র সেন সকলে কাজ করেন। কি পড়বেন, কি খাবেন সবটাই ঠিক করে দেন পলি। এমনকি ঝোরার মায়ের কথারও কোনো দাম দেননা সমুদ্র সেন পলির সামনে।

ঝোরা নিজেও এই পলি চরিত্রটিকে বিশেষ পছন্দ করেনা। তবে বাবার সামনে সে সেভাবে কিছু তাকে বলতেও পারেনা। পলি চরিত্রটি কি কি ঘটনা ঘটাবে তা তো সময়ের সাথে সাথেই বোঝা যাবে। প্রসঙ্গত, অভিনেত্রী ময়না মুখার্জী ও অভিনেত্রী প্রীতি বিশ্বাস ধূলোকনায় ছিলেন মা মেয়ে চরিত্রে। এবারে প্রায় একে অপরের প্রতিপক্ষ হিসাবে।

আরও দেখতে পারেন