নতুন ধারাবাহিকের লুকে দর্শকের পুরোনো স্মৃতি উস্কে দিলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়!

টিআরপি তালিকায় নিজেদেরকে ঠিকঠাক রাখতে প্রত্যেকটা ধারাবাহিক বেশ ব্যস্ত। আর তাই এমন এমন সব চমক আনছেন, যা দেখে সত্যিই চোখ ঝলসে যাচ্ছে। কেউ ভাবতেই পারেননা

Saranna

actor rahul banerjee entry on haragouri pice hotel

টিআরপি তালিকায় নিজেদেরকে ঠিকঠাক রাখতে প্রত্যেকটা ধারাবাহিক বেশ ব্যস্ত। আর তাই এমন এমন সব চমক আনছেন, যা দেখে সত্যিই চোখ ঝলসে যাচ্ছে। কেউ ভাবতেই পারেননা এটা হতে পারে বলে। সম্প্রতি যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তের প্রয়োজনায় নির্মিত ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেলে’ (Haragouri Pice Hotel ) দেখা গেল এক অদ্ভুত জিনিস, যা দেখে চোখ কপালে উঠল দর্শকদের।

যেন সেই পুরানো ছবি আবার চোখের সামনে ভেসে উঠল। সকলেই প্রায় দেখেছেন ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমাটি। এই সিনেমার সমাপ্তিতে একটা বেদনাময় ঘটনা ঘটে। আর সেই বেদনাময় ঘটনা যার করুণ পরিণতি দেখে দর্শকদের চোখে জল এসেছিল, সেই পাগল কৃষ্ণ চরিত্র আবার ফিরে এলেন ধারাবাহিকে। বুঝতেই পারছেন কার কথা বলছি।

rahul banerjee

 

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেতা হলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee)। সম্প্রতি হরগৌরী পাইস হোটেলের একটি প্রোমো প্রকাশ হয়। তাতে দেখা যাচ্ছে মানসিক ভারসাম্যহীন একটা মানুষ, যার মুখ ভর্তি দাড়ি, উস্কো-খুস্কো চুল। যাকে ঐশানী রাস্তা থেকে নিয়ে আসে বাড়িতে। ঐশানী দেখে তাকে সবাই মারছে, আর সেখান থেকে বাঁচিয়ে বাড়ি নিয়ে আসে।

rahul banerjee entry on haragouri pice hotel

এরপরই দেখা যায়, বাড়িতে তখন সবাই খেতে বসেছে, আর সেখান থেকেই মাছের মুড়ো তুলে নিয়ে খেতে থাকে। শঙ্করের মা কে সে বলে, ‘মা তুমি আমার জন্য মাছের মুড়ো রেঁধে রেখেছ।’ এরপরই শঙ্করের মা বলে ওঠে “বড় খোকা”। এই ডাক শুনে সকলেই অবাক হয়ে যায়। ওই পাগলটি শঙ্করের দাদা। সে কিভাবে পাগল হল, এতদিন কোথায় ছিল, সব প্রশ্নের উত্তর মিলবে আগামী পর্ব গুলির মধ্যে দিয়েই।

কিন্তু এই পাগলের চরিত্রে যাকে দেখা গিয়েছে, তিনি হলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee)। এই চরিত্রে তাকে দেখে সকলেই বেশ খুশি হয়েছেন। ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির পর তাকে ধারাবাহিকে এইভাবে আবার পাগল রূপে দেখে অনেকেই আবেগপ্রবণ হয়ে ফিরে যাচ্ছেন রাহুলের জনপ্রিয় সিনেমার দৃশ্যে।

আরও দেখতে পারেন